ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইমরুলকে সাকিবের অভিনন্দন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬, ২১ অক্টোবর ২০১৮

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ১৪৪ রানের দুর্দান্ত ইনিংস খেলায় ইমরুল কায়েসকে অভিনন্দন জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে শুরু হয় ব্যাটসম্যানদের আসা-যাওয়া। এরইমধ্যে মাঠে আলো ছড়িয়েছেন ইমরুল কায়েস। এক প্রান্ত আগলে থেকে সেঞ্চুরি তুলে নিয়েছেন টাইগার এই ওপেনার।

৬৪ বলে হাফ সেঞ্চুরি করা ইমরুল পরের অর্ধশত করেন ৫৪ বলে। ১১৮ বলে ৩ ছক্কা ও ৮ চারের সাহায্যে শতরান পূরণ করেন তিনি। এটি তার একদিনের ক্রিকেটে চতুর্থ সেঞ্চুরি।

ইমরুলকে নিয়ে আইসিসি তাদের অফিসিয়াল পেজে এক টুইট বার্তায় বলেছেন, ঢাকায় ইমরুলের তৃতীয় শতক এটি। সেখানে কায়েসকে অভিনন্দন জানিয়েছেন আঙ্গুলের ইনজুরির কারণে দলের বাহিরে থাকা সাকিব আল হাসান।

১৩৯ রানে ছয় উইকেট হারিয়ে বাংলাদেশ যখন ধুকছিল তখন চওড়া হাতে ব্যাট হাতে তুলে নেন ইমরুল কায়েস ও সাইফুদ্দিন। ৭ম উইকেট জুটিতে আসে ১২৭ রান।

উইকেটে কিছুটা থিতু হয়ে মিরপুরে ঝড় তোলেন ইমরুল । সেই ঝড়ে লন্ডভন্ড জিম্বাবুয়ে দল। ঝড় থামল। ততক্ষণে বাংলাদেশ নিরাপদ বন্দরে পৌছে গেছে।

ইমরুল আউট হয়েছেন এক অসাধারণ ইনিংস খেলে। মাত্র ৬ রানের জন্য ১৫০ রানের মাইলফলক ছুতে পারলেন না এই বা-হাতি। তবে দলকে দিয়েছেন দারুণ এক তৃপ্তি।

ইমরুলের বরিবাসরীয় এই ইনিংসে ছিল ২০ টি বাউন্ডারি এবং ওভার বাউন্ডারি। ১৪ টি চারের মার আর ছয় মেরেছেন ৬টি। বল খেলেছেন ১৪০ টি।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি