ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ইসলামী ব্যাংক টঙ্গী কলেজ গেট শাখার উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১২, ১২ ডিসেম্বর ২০১৯

ইসলামী ব্যাংক কলেজ গেট শাখার উদ্বোধন

ইসলামী ব্যাংক কলেজ গেট শাখার উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৫৩তম শাখা হিসেবে টঙ্গী কলেজ গেট শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) টঙ্গীর কলেজ গেটে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আমিনুর রহমান। 

এতে আরও বক্তব্য দেন- গাজীপুর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মোঃ সফিউদ্দিন সফি ও মোঃ নাসির উদ্দীন মোল্লা, ফ্যাশন স্টেপ লিমিটেডের  ম্যানেজিং ডিরেক্টর মাসুদুর রহমান, ডা.  মরজিনা হক মুক্তা এবং জননী ফার্মেসীর স্বত্ত্বাধিকারী বিপিন চন্দ্র সরকার। 

ধন্যবাদ জ্ঞাপন করেন- ব্যাংকের কলেজ গেট শাখাপ্রধান খোন্দকার হাসান আল বান্না। 

অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান ভুঁইয়া, স্থানীয় ব্যবসায়ী, শিক্ষাবিদ, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।   

প্রধান অতিথির ভাষণে মোঃ মাহবুব উল আলম বলেন, বাংলাদেশ আজ বিশ্ব উন্নয়নের রোল মডেল। এদেশের অর্থনীতি দ্রুত বর্ধনশীল। দেশের অগ্রগতিতে ব্যাংকিং খাত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে উল্লেখ করে তিনি বলেন, ইসলামী ব্যাংক এ অগ্রযাত্রায় উন্নয়ন সহযোগী হিসেবে কাজ করছে।  

তিনি আরও বলেন, ইসলামী ব্যাংক বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ৮ বার এর অবস্থান ধরে রেখেছে। এই ব্যাংক দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে স্বীকৃতি অর্জন করে চলেছে। ব্যাংকিং খাতের সকল আধুনিক ব্যবস্থাপনাকে কাজে লাগিয়ে ইসলামী ব্যাংক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে। 

পরিশেষে, ইসলামী ব্যাংকের অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং সেবা গ্রহণ করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি