ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঈদকে ঘিরে বাগেরহাট পুলিশের মহড়া, নিরাপত্তা জোরদার

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৫, ২৯ জুলাই ২০২০

ঈদুল আযহা উপলক্ষে বাগেরহাটে পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও জেলার সর্বত্র নিরাপত্তা জোরদার ও পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। 

আজ বুধবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে এ মহড়া বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। 

পরে গণমাধ্যমকর্মীদের উদ্দেশে ঈদুল আযহা উপলক্ষে বিশেষ নিরাপত্তা ও মাদক নির্মূল বিষয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ, বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দিন হায়দারসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বলেন, ‘ঈদুল আযহা উপলক্ষে জেলার মানুষের জান মালের নিরাপত্তা দিতে টহল বৃদ্ধি করা হয়েছে। উৎসবকে ঘিরে জাল টাকা ও মাদকের ছড়াছড়ি যাতে না হয়, সেজন্য অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও পশুর হাট চলাকালীন জাল টাকা শনাক্তকরণ ও অপ্রিতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন থাকবে।’
 
সর্বোপরি ঈদুল আযহায় মানুষের চলাচল নির্বিঘ্ন ও করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। 

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি