ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ঈদে হানিফ সংকেতের নাটক ‘ভুল কারো না-ভুল ধারণা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১১, ২৬ আগস্ট ২০১৭

জনপ্রিয় নির্মাতা হানিফ সংকেতের নির্মাণ শৈলীতে যেমন ব্যতিক্রমের ছোঁয়া থাকে তেমনি বছরব্যাপী তার অনুষ্ঠান নির্মাণ ও প্রচারেও থাকে ভিন্নতা। গত দেড় যুগ ধরে এই নির্মাতা নিজের রচনায় বছরে দুই ঈদে দু’টি নাটক নির্মাণ করে আসছেন।


সেই ধারাবাহিকতায় এবারও তিনি একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের জন্য নির্মাণ করেছেন ঈদের বিশেষ নাটক ‘ভুল কারো না-ভুল ধারণা’। হানিফ সংকেতের ঈদের নাটকের নাম যেমন ব্যতিক্রমী, গল্পেও থাকে তেমনি আলাদা স্বাদ, বৈচিত্র্য ও একটি লেসন। এই নাটকেও তার ব্যত্যয় ঘটেনি।


ঈদের ছুটিতে বিদেশ থেকে দেশে এসে এক প্রবাসী যুবক তার বন্ধুর বাড়িতে উঠেছে। সেখানে গিয়ে তার দেখা হয় বন্ধুর শ্যালিকার সঙ্গে। বন্ধু, বন্ধুর স্ত্রী এবং শ্যালিকার সঙ্গে বিদেশ ফেরত যুবকের নানান বিষয় নিয়ে ঘটতে থাকে বিচিত্র সব ঘটনা। আর এসব ঘটনা নিয়েই গড়ে উঠেছে ‘ভুল কারো না-ভুল ধারণা’ নাটকের গল্প। নাটকটিতে বিদেশ ফেরত বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির এবং শ্যালিকার চরিত্রে অভিনয় করেছেন সারিকা সাবরিন।


নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাঈদ বাবু, বন্যা মির্জা, সুভাশিষ ভৌমিক, শেলী আহসান, নজরুল ইসলামসহ আরো অনেকে। ঢাকা এবং সিঙ্গাইরে ফাগুন অডিও ভিশনের নিজস্ব শুটিং স্পটে নাটকটি ধারণ করা হয়েছে। প্রচার হবে ঈদের দিন রাত ৮টা ৩০ মিনিটে।

//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি