ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ঈদের সময় ১০ দিন ২৪ ঘন্টা খোলা থাকবে সিএনজি স্টেশন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০০, ২২ জুলাই ২০১৯

পবিত্র ঈদ-উল-আযাহায় দশ দিন সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।আজ সোমবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
 

সেতুমন্ত্রী বলেন,ঈদের আগের সাতদিন এবং পরের তিন দিন মোট ১০ দিন সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা রাখার জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে অনুরোধ করা হয়েছে।  এছাড়া ঈদের আগে তিন দিন ও পরের তিন দিন ভারী যানবাহন চলাচল বন্ধ থাকবে। পচনশীল দ্রব্য, গার্মেন্ট ও ওষুধবাহী যানবাহন যথারীতি চলবে।

ওবায়দুল কাদের বলেন, ঈদ যাত্রায় ভোগান্তি কমাতে গার্মেন্ট কর্মীদের বিআরটিসি বাস দিয়ে সহযোগীতা করা হবে এবং  ঈদের আগে বেতন বোনাস পরিশোধ করে ধাপে ধাপে ছুটির বিষয়ে মালিকদের যথাযথ উদ্যোগ নিতে হবে।

সড়কের কারণে যানজটের সৃষ্টি হবে না আশা করে কাদের বলেন,“দেশের বন্যা কবলিত এলাকায় সড়কগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে এবং তা জরুরি ভিত্তিতে মেরামত করা হচ্ছে। মহাসড়কে কোথাও সমস্যা সৃষ্টি হওয়ার কোন কারণ নেই, সব গুড শেইপে রয়েছে এবং ভালও থাকবে’

সেতুমন্ত্রী বলেন, “যত্রতত্র পশুর হাট যেন না বসে এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে জানোনো হয়েছে, রাস্তা এবং রাস্তার আশে পাশে যেন পশুর হাট না বসে, ঢাকা সিটি কর্পোরেশনকে এ বিষয়ে লক্ষ্য রাখতে অনুরোধ করা হয়েছে।’’

ছেলে ধরা সন্দেহে মানুষকে পিটিয়ে মারার বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ বিষয়ে আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। এ ধরনের ঘটনা আর যাতে না ঘটে সেজন্য কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি (স্বরাষ্ট্রমন্ত্রী) জানিয়েছেন।তিনি বলেন, এ ধরনের ঘটনার সঙ্গে কারো প্ররোচনা এবং কোন ধরনের রাজনৈতিক মতলব রয়েছে কি না, সেটা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনাগুলোর সঙ্গে যারাই জড়িত থাক না কেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

প্রিয়া সাহার বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, সব জেনে শুনে তার বিষয়ে সিদ্ধান্ত নিতে চাই। মশা মারতে কামান দাগাতে চাই না। তিনি বলেন, তার (প্রিয়া) বিষয়ে আমরা ঘটনার গভীরে যেতে চাই। এর পেছনে অন্য কারো হাত আছে কি না তা খবর নেয়া হচ্ছে।
 
কাদের বলেন, কোন তথ্যের ভিত্তিতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সামনে এ ধরনের বক্তব্য দিয়েছে সে তথ্য সম্পর্কে তাকে ব্যাখ্যা দিতে হবে। কারণ তার এ ধরনের বক্তব্যে সারাদেশে কনফিউশন সৃষ্টি হয়েছে।প্রিয়া সাহার স্বামী সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, স্বামী-স্ত্রী ও মেয়েরা যে একই মতাবলম্বী হবেন তা হতে পারে না। স্ত্রী দোষ করলে স্বামী কেন তার দায় নেবে?

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি