ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

উখিয়ায় ট্রাক উল্টে রোহিঙ্গা মা-ছেলে নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৩, ১৯ জুলাই ২০১৯ | আপডেট: ১৬:০২, ১৯ জুলাই ২০১৯

কক্সবাজারের উখিয়ায় একটি ইট বোঝাই ট্রাক খাদে পড়ে রোহিঙ্গা মা ও ছেলে নিহত হয়েছেন। এ সময় আরও দুইজন আহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-০২ এর বি-ব্লকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই ক্যাম্পের আনোয়ার হোসেনের স্ত্রী সানজিদা (৩২) ও তার ছেলে মোহাম্মদ কায়ছার (৩)। তারা দু’জনই ২০১৭ সালে ২৫ আগস্ট মিয়ানমার থেকে পালিয়ে এসে সেখানে আশ্রয় নিয়েছিলেন। আহতরা হলেন- একই বাড়ির পারভিন (২০) ও ইয়াছমিন (১৮)।

উখিয়ার থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আবুল মন্ছুর সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ট্রাকটি জব্দ করেছে। ট্রাক চালক পালিয়ে গেলেও হেলপার মোহাম্মদ রাসেলকে আটক করা হয়েছে। হেলপার রাসেল চট্টগ্রামের লোহাগাড়ার আবদুল মালেকের ছেলে। অতিরিক্ত ইট বহনের কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে এনজিও ফোরামের জন্য নিয়ে যাওয়া ইটভর্তি একটি ট্রাক উখিয়ার ওয়েস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের সিএমভি বিবিজান নামক এলাকায় পৌঁছালে উল্টে রোহিঙ্গা আনোয়ার হোসেনের ঝুপড়ি ঘরের ওপর পড়ে। এতে ঘরের ভেতরে থাকা লোকজন চাপা পড়েন। এ সময় পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে ক্যাম্পের স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ওই মা ও ছেলে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত পারভিন ও ইয়াছমিন (১৮) সেখানে চিকিৎসাধীন রয়েছেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি