ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

উদিনেসকে উড়িয়ে দিল জুভেন্টাস

প্রকাশিত : ০৯:২২, ৯ মার্চ ২০১৯

ইতালিয়ান সিরিআ লিগে আলিয়াঞ্জ স্টেডিয়ামে জোরা গোল করলেন মইসে কিয়েন। জালের দেখা পেলেন এমরি চান ও ব্লেসি মাতুইদিও। এতে লিগ শিরোপা ধরে রাখার পথে আরও একধাপ এগিয়ে গেছে জুভেন্টাস।

শুক্রবার রাতে ঘরের মাঠে উদিনেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল। ফলে দ্বিতীয় স্থানে থাকা নাপোলির চেয়ে ১৯ পয়েন্টে এগিয়ে গেছে টানা সাতবারের চ্যাম্পিয়নরা।

নিজেদের মাঠে খেলতে নেমে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মকভাবে খেলতে থাকে জুভিরা। ফলে ম্যাচের মাত্র ১১তম মিনিটেই লিড পায় তুরিনের বুড়িরা। আলেক্স সান্দ্রোর ক্রস থেকে বল পেয়ে দুই ডিফেন্ডারকে কাটিয়ে গোলটি করেন মইসো কিয়েন। এরপর ৩৯তম মিনিটে এই ইতালিয়ান র্স্ট্রাইকারই নিজের জোড়া গোল পূর্ণ করে দলের ব্যবধান দ্বিগুণ করেন।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় স্বাগতিকরা। ম্যাচের ৬৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করেন এমরি চান। চার মিনিট পর উদিনেসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ব্লেসি মাতুইদি। বেনতানকুরের পাসে হেড থেকে গোলটি করেন এই ফরাসি তারকা।

আর ম্যাচের ৮৪তম মিনিটে কোনাকুনি শটে অতিথিদের একমাত্র গোলটি করেন ইতালিয়ান ফরোয়ার্ড কেভিন লাজানিয়া। তবে এটি শুধু ম্যাচের ব্যবধানই কমিয়েছে। ফলে বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এ জয়ে লিগে দ্বিতীয়স্থানে থাকা নাপোলি থেকে ১৯ পয়েন্ট এগিয়ে ২৭ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে সবার ওপরে জুভেন্টাস। আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর ফিরতি পর্বে আতলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে জুভেন্টাস।

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি