ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

উৎসাহ-শক্তির উৎসকে আজ দাফন করলাম: শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ২৩ আগস্ট ২০১৭

নায়করাজ রাজ্জাক ছিলেন বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের শক্তির উৎস। তাকে হারিয়ে স্বভাবতই শোকাহত শাকিব। জানাজা শেষে রাজ্জাকের লাশ নিজের কাধে তুলে নেন শাকিব। কফিন নিয়ে কবর অব্দি যান  শাকিব।


রাজধানীর বনানী কবরস্থানে দাফন শেষে শাকিব খান গণমাধ্যমকে বলেন, আজকে আমরা যাকে শায়িত করলাম তিনি বাংলা চলচ্চিত্রের কে সেটা বাংলাদেশের সবাই জানে। শুধু বাংলাদেশের নয়, বিশ্বের যত জায়গায় বাঙালি আছে তারা সবাই জানে। আপনার লক্ষ্য করবেন বিশ্বের যত বাঙালি আছে তারা সকলেই শোক প্রকাশ করেছে। নায়করাজ সব বাঙালির সম্পদ ছিলেন। তাঁর অবদান চলচ্চিত্রে সবার ঊর্ধ্বে। আগামী শত বছরে যত নায়ক আসবে তারা সবাই নায়করাজের আদর্শকে সামনে নিয়েই এগুবে, তাঁর দেখানো পথ দিয়েই হাঁটবে।

রাজ্জাকের পরিবারের সঙ্গে সম্পর্ক নিয়ে শাকিব বলেন, আমি শাকিব খান তাঁর কাছে সন্তানের মতোই ছিলাম। এর আগে গণমাধ্যম থেকে আমাকে কিছু বলার জন্য বলা হলেও আমি কিছু বলতে পারিনি। কারণ আমি বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম। তাঁদের পরিবার জানে, আমি এই পরিবারের কতটা কাছের ছিলাম। আমার সফলতার সময় ছুটে গেছি, আমাকে মাথায় হাত দিয়ে দোয়া করতেন, আবার কোনো সমস্যায় পড়লে তিনি পরামর্শ দিতেন। নিজের অতীত বলে আমাকে শক্তি জোগাতেন। সেই উৎসাহ, শক্তির উৎস আমি আজ দাফন করে এলাম। এটা আমার জন্য অনেক কষ্টের।

//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি