ঢাকা, রবিবার   ০২ জুন ২০২৪

এ বছর আর খেলতে পারবে না সাকিব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩১, ৬ অক্টোবর ২০১৮

আঙুলে ইনজুরির কারণে এশিয়া কাপের খেলা শেষ হওয়ার আগেই দেশে ফিরে এসেছিলেন সাকিব আল হাসান। সাকিব আল হাসানের আঙুলের ইনজুরি এশিয়া শুরু হওয়ার আগেই ছিল। এই ইনজুরি নিয়েই খেলছিলেন তিনি। আবার ব্যথা পাওয়ায় নতুন করে ইনফেকশন হয়। এর ফলে এ বছর আর তার খেলা হচ্ছে না বলেই জানা গেছে।

হাতের অস্ত্রোপচার বিষয়ে মতামত নিতে অস্ট্রেলিয়া গেছেন সাকিব। সেখানে অস্ট্রেলিয়ার বিখ্যাত হ্যান্ড সার্জন গ্রেগ হয়কে চোট পাওয়া বাঁ হাতটা দেখাবেন এবং অস্ত্রোপচার নিয়ে আলোচনা করবেন। তবে, দেশ ছাড়ার আগে সাকিব সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলে এক দুঃসংবাদ দিয়েছেন। আর তা হল তার চোটগ্রস্ত আঙুলটি আর কখনওই স্বাভাবিক হবে না।

তবে জানুয়ারির বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা ডায়নামাইটের এই আইকন খেলার ব্যাপারে আশাবাদী। সম্ভাবনা আছে ফেব্রুয়ারির নিউজিল্যান্ড সফরেও। কিন্তু কোন কিছুই এখন চূড়ান্ত করে বলা যাচ্ছে না।

শুক্রবার অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে সাকিব জানান, ওই আঙুলটা আর কখনো শতভাগ ঠিক হবে না। কারণ, এটা হচ্ছে হাড্ডিটা যেটা নরম হাড্ডি। এটা আর কখনো জোড়া লাগার সম্ভাবনা নাই। অতএব পুরোপুরি ঠিক হবে না কিন্তু সার্জারিটা হবে এমন যে, ওরা এমন একটা সিচুয়েশনে এনে দিবে যেখান থেকে আমি ব্যাট-ট্যাড ভালোভাবে ধরতে পারবো, ক্রিকেট খেলাটা চালাতে পারবো।

তিনি আরও বলেন, এখন সবার আগে ইনফেকশনটা দূর করতে হবে। ওটা চলে গেলেই আসলে বোঝা যাবে কত সময় লাগবে। আর মেইন সার্জারি যেটা করার কথা ওটা হলে ছয় থেকে আট সপ্তাহ লাগবে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি