ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

একুশে টেলিভিশন আরও দর্শকপ্রিয়তা পাবে : র‌্যাব প্রধান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৭, ১৪ এপ্রিল ২০১৮

সমাজ বিনির্মাণে গুরুত্বপর্ণ ভূমিকা রেখে আসছে একুশে টেলিভিশন। ভবিষ্যতেও এর ধারাবাহিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।

আজ শনিবার বেলা ১২টায় একুশে টেলিভিশনের নিজস্ব ভবন জাহাঙ্গীর টাওয়ারে একুশে পরিবারের সঙ্গে প্রতিষ্ঠা বার্ষিকীর ঘরোয়া আয়োজনে অংশ নিয়ে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ একথা বলেন। এসময় র‌্যাবের পক্ষ থেকে একুশে পরিবারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ঘরোয়া আয়োজনে উপস্থিত ছিলেন টেলিভিশনটির প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুলসহ একুশে পরিবারের সদস্যরা।

র‌্যাব প্রধান বলেন, আমার র‌্যাবের পক্ষ থেকে দেশের প্রথম টেলিভিশন একুশে পরিবারকে ফুলেল শুভেচ্ছা ও অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। আগামী দিনগুলোয় একুশে টেলিভিশন আরও দর্শকপ্রিয়তা পাবে এই প্রত্যাশাও করছি। একইসঙ্গে বাংলাদেশে প্রথম টেলিভিশন একুশে টিভি ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একুশের দর্শক-শ্রোতা, শুভানুধ্যায়ী, কলাকুশলী, ক্যাবল অপারেটর ও সংবাদকর্মীকে শুভেচ্ছা অভিনন্দন জানাচ্ছি।

তিনি বলেন, সারাদেশে বাঙালি জাতির সবচেয়ে বড় প্রাণের উৎসব আজ বর্ষবরণ পালিত হচ্ছে। আমরা দেখেছি যত দিন যাচ্ছে, মানুষের উৎসব পাবনে ততবেশি আগ্রহ বাড়ছে। আগের মানুষ নিজেদের সংস্কৃতি সম্পর্কে তেমন সচেতন ছিল না। এখন বাঙালি উৎসব অনেক বড় করে পালন করছে।

তিনি বলেন, আমার যতবেশি অর্থনৈতিকভাবে সমৃদ্ধি অর্জন করছি। ততবেশি আমাদের লক্ষণের দিকে এগিয়ে যাচ্ছি। আমাদের নিজেদের সংস্কৃতি বেশি বেশি করে লালন কারার চেষ্টা করছি।আমি বিশ্বাস করি বাংলাদেশের এই অপতিরুদ্ধ উন্নয়ন অব্যাহত থাকবে। বাংলা নতুন বছর ও একুশের জন্মদিনে দিনভর চলবে নানা আয়োজন। একুশে ভবনে দিনভর চলবে একুশে কর্মী কলাকুশলীদের সম্মিলন।

/ এআর /

   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি