ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কে চতুর্থ দিনের মতো বাস চলাচল বন্ধ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫২, ২৭ সেপ্টেম্বর ২০১৯

চালককে মারধরের প্রতিবাদে এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কে শুক্রবার চতুর্থ দিনের মতো বাস চলাচল বন্ধ রয়েছে। জেলা বাস মালিক সমিতি ও মোটর শ্রমিক ইউনিয়নের ডাকা এই বাস ধর্মঘটের কারণে জেলার গুরুত্বপূর্ণ এই অভ্যন্তরীণ সড়কে যাত্রীরা চরম দুর্ভোগ পোহাচ্ছে।

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার দুপুরে সজিব-মাহি পরিবহনের এনায়েতপুর থেকে সিরাজগঞ্জগামী বাস বেলকুচির তামাই এলাকায় পৌঁছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দের দাঁড়িয়ে থাকা প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে তা পড়ে ক্ষতিগ্রস্ত হয়। তখন পাশে থাকা ওই চেয়ারম্যান দাঁড়াতে বললে বাসের চালক দ্রুত পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে সমেশপুরে লোকজন বাসটি আটক করে চালক শাহীন হোসেনকে মারধর করে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার প্রতিবাদে এরপর থেকেই এই সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। এতে যাত্রা পথে মানুষ পোহাচ্ছে নানা দুর্ভোগ। তারা দাবি করেছে বিষয়টির মিমাংসার।

এ ব্যাপারে সিরাজগঞ্জ বাস মালিক সমিতির সভাপতি আলমাজী জিন্নাহ জানান, কিছুটা ভুল থাকলেও আমাদের বাসের চালককে যেভাবে মারধর করা হয়েছে তা একেবারেই অমানবিক। বিষয়টি শ্রমিক মালিক কেউ মেনে নিতে পারছে না। তাই যে পর্যন্ত এর যথাযথ ব্যবস্থা না হবে ধর্মঘট অব্যাহত থাকবে।

এদিকে বেলকুচির রাজাপুর ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ জানান, বিষয়টি মিমাংসার জন্য জেলা মোটর সমিতির অফিসে বসা হয়েছিল। সেখানে সুরাহার পর মোটর শ্রমিকেরা আবার আমার গাড়ির চালককে মারধর করে। আমি এর প্রতিবাদ জানাই।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি