ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

এবার ক্রিকেটার রানাতুঙ্গার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১০, ১১ অক্টোবর ২০১৮

বলিউডে যৌন হেনস্তা নিয়ে চলছে তোলপাড়। নানা পাটেকর এর বিরুদ্ধে অভিযোগ তুলে অভিনেত্রী তনুশ্রী দত্ত এখন আলোচনার তুঙ্গে। তার পথ ধরে অনেকেই এখন অভিযোগ তুলছেন। এবার ঝড় উঠছে ক্রীড়াঙ্গনেও। শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গার বিরুদ্ধে অভিযোগ করেন এক ভারতীয় বিমানকর্মী। 

ভারতীয় বিমান কর্মী তার ফেজবুক পেজে উল্লেখ করেন, মুম্বাইয়ের এক হোটেলে নাকি তাঁর শ্লীলতাহানির চেষ্টা করেছিলেন রানাতুঙ্গা। সে সময় বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানানো হলেও ব্যক্তিগত বিষয় বলে উড়িয়ে দেওয়া হয়।   

শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার রানাতুঙ্গা এখন দেশটির পেট্রোলিয়াম সোর্স ডেভেলপমেন্ট মন্ত্রীর দায়িত্ব পালন করছেন। এমন ব্যক্তিত্বের বিরুদ্ধে অভিযোগ করে সেই ভারতীয় নারী বলেন, ‘মুম্বাইয়ের হোটেল জুহু সেন্টারের লিফটে আমার এক সহকর্মী ভারত ও শ্রীলঙ্কার ক্রিকেটারদের দেখতে পেয়ে উত্তেজিত হয়ে পড়ে। হোটেলের রুমে গিয়ে ক্রিকেটারদের অটোগ্রাফ নিয়ে আসার কথা বলে। আমিও যাই তাঁর সঙ্গে। পরে নির্জন পুলের ধারে রানাতুঙ্গা আমার কোমর জড়িয়ে ধরে বুকের দিকে হাত নিয়ে যেতে থাকে। আমি প্রচণ্ড ভয় পাই।

তিনি বলেন, এ সময় আমি পুলিশকে অভিযোগ করার কথা বললেও রানাতুঙ্গা থামছিল না। আমি ওর পায়ে লাথি মেরে ছিটকে বেরিয়ে আসি। হোটেলের রিসেপশনে ঘটনার কথা জানালে ওরা বলে, এটা নাকি আমার ব্যক্তিগত বিষয়, এখানে ওদের কিছু করার নেই।’

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি