ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

এবার ফাঁসছেন রেশমি-ভাদাইমা-টুনটুনি

প্রকাশিত : ২০:৫১, ২০ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২৩:৩১, ২১ ফেব্রুয়ারি ২০১৯

ইন্টারনেটে অশালীন ভিডিও দিয়ে কেউ পার পাবে না। যারাই তা করবে তাদেরকেই আইনের আওতায় আনা হবে। মডেল ও অভিনেত্রী সানাই এবং ইউটিউবার সালমান মুক্তাদির পর তালিকায় আছেন রেশমী অ্যালান, ভাদাইমা, টুনটুনি আদ্রিতাসহ অনেকেই। ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

নাজমুল ইসলাম বলেন, মডেল ও অভিনেত্রী সানাই এবং ইউটিউবার সালমান মুক্তাদির পর তালিকায় আছেন রেশমী অ্যালান, ভাদাইমা, টুনটুনি আদ্রিতাসহ অনেকেই। রেশমি এলোন ফেসবুক লাইভ, বিগো লাইভ ও ইউটিউবে খুবই খোলামেলা ও অপেশাদার কথা বলেন। এছাড়া ভাদাইমার নামে ইউটিউবে অনেক অশ্লীল ভিডিও ও শর্টফিল্ম রয়েছে।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তফা জব্বারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনে গতকাল মঙ্গলবার সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করে সাইবার ক্রাইম ইউনিট। মুচলেকা দিয়ে ছাড়া পেয়ে বুধবার ফেসবুক লাইভে এস সালমান তার অবস্থান পরিষ্কার করেন। সালমান তার ভাল্গার ভিডিও ‘অভদ্র প্রেম’ এর জন্য অনুতপ্ত এবং তিনি ইতোমধ্যে এই ভিডিও মুছে ফেলেছেন।

ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল ইসলাম বলেন, সালমান সাইবার ক্রাইম ইউনিটে মুচলেকা দিয়েছেন যে তিনি কখনো আর এ ধরনের ভিডিও উৎপাদন এবং বাজারজাত করবেন না। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ সালমানের কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। সালমান তার মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে রোববার একই অভিযোগে অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে আটক করে সাইবার ক্রাইম ইউনিট। তিনিও মুচলেকা দিয়ে ছাড়া পেয়ে ফেসবুক লাইভে আসেন। ভুল স্বীকার করে ক্ষমা চান।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি