ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২০, ৫ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৬:০১, ৫ ডিসেম্বর ২০১৮

কক্সবাজারের পেকুয়া উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তারেক (৩০) নামে তালিকাভুক্ত এক জলদস্যু নিহত হয়েছেন। র‌্যাব-৭র কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার মগনামা এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও দুটি ওয়ান শুটারগান, ২৩ রাউন্ড গুলি এবং চার রাউন্ড খালি খোসা উদ্ধার করেছে র‌্যাব।

নিহত তারেক কুতুবদিয়ার উত্তর ধুরংয়ের আবদুস শুক্কুরের ছেলে বলে জানা গেছে। তিনি স্বরাষ্ট্রমন্ত্রণায়ের তালিকাভুক্ত শীর্ষ জলদস্যু দিদারের নেতৃত্বাধীন দিদার বাহিনীর সেকেন্ড ইন কমান্ড বলে দাবি র‌্যাবের।

মেজর মেহেদী হাসান জানান, সম্প্রতি জলদস্যুরা সাগর থেকে কয়েকটি মাছ ধরার বোট অপহরণ করে মালিকদের কাছ থেকে মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ আদায় করতে তারেকসহ একদল জলদস্যু পেকুয়ার মগনামায় আসে। খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে এক জলদস্যুকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি