ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজারে বাস-সিএনজি সংঘর্ষে বাবা-ছেলে নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৬, ১৮ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৪:০১, ১৮ ডিসেম্বর ২০১৯

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী সৌদিয়া বাসের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় স্ত্রীসহ একই পরিবারের আরো তিনজন আহত হয়েছেন। আহতদের প্রথমে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ভর্তি করা হয়েছে।

বুধবার (১৮ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নস্থ গর্জনতলী নতুন মসজিদ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের হেতালিয়া পাড়া এলাকার মৃত ছাবের আহমদের ছেলে সিএনজি চালক মোহাম্মদ নুরু (৩৫) ও তার শিশু ছেলে মঈনুর খান (৯)। 

এছাড়াও দুর্ঘটনায় আহতরা হলেন- সিএনজি চালক মোহাম্মদ নুরুর স্ত্রী ময়তুল জন্নাত (২৫), তার শিশু ছেলে নকিব খাঁন (৫) ও তাদের নিটত আত্মীয় নাজির হোসেনের ছেলে নুরুল আলম (২০)।

খবর পেয়ে চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিদের ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে। তৎমধ্যে আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো.মোর্শেদ আলম সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে চকরিয়াস্থ খুটাখালী গর্জনতলী নতুন মসজিদ এলাকায় কক্সবাজার অভিমুখী যাত্রীবাহী সৌদিয়াবাস গাড়ীর সাথে ওই স্থানে একটি সিএনজি গাড়ী যাত্রী নামানোর জন্য অপেক্ষারত অবস্থায় সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দুই ব্যক্তি নিহত ও তিনজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে তাদের মরদেহ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়। দুর্ঘটনা কবলিত সৌদিয়া বাস ও সিএনজি গাড়ী ঘটনাস্থল থেকে জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে বলে তিনি জানান।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি