ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজারের চকরিয়ায় পাহাড় ধসে এক দম্পতির মৃত্যু

প্রকাশিত : ০৯:১৯, ১৪ জুলাই ২০১৯

কক্সবাজারের চকরিয়ায় পাহাড় ধসে এক দম্পতি নিহত হয়েছেন। শনিবার রাতে চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বমুরকুল এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা মাটি সরিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করেছে বলে জানিয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

নিহত বমুরকুল গ্রামের রবিউল আলমের ছেলে মো. আনোয়ার সাদেক (৩৫) ও তার স্ত্রী ওয়ারেসা বেগম (৩০) নামের স্বামী-স্ত্রী নিহত হয়েছে। রোববার রাত ৩টার দিকে চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বমুরকুল এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা মাটি সরিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করেছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান।

চকরিয়া বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতলব সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ‘রাতে প্রচুর বৃষ্টি হয়েছে। এ সময় আমার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বমুরকুল গ্রামের রবিউল আলমের ছেলে মো. আনোয়ার সাদেক’র (৩৫) বসত বাড়িতে একটি পাহাড় ধসে পড়ে। এতে তিনি ও তার স্ত্রী ওয়ারেসা বেগম (৩০) মাটিতে চাপা পড়েন নিহত হন। পরে স্থানীয়রা মাটি সরিয়ে তাদের মৃত অবস্থায় বের করে আনেন।’ চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা’কে (ইউএনও) বিষয়টি জানানো হয়েছে। প্রশাসনের অনুমতি পেলে লাশ দাফনের ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।

জানা যায়, ভারি বর্ষণ ও পাহাড়ি ঢলে বমুবিলছড়ি পুরো ইউনিয়ন পানির নিচে চলে গেছে। সেই সাথে রয়েছে পাহাড় ধসের আশংকা।

এমএস/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি