ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

কঙ্গনা-হৃত্বিকের ব্রেকাপের জন্য দায়ী ক্যাট?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫১, ৪ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৪৪, ৪ সেপ্টেম্বর ২০১৭

খোলামেলা কথা বলার জন্য নন্দিত-নিন্দিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানওয়াত। মাঝে মাঝেই ছোট বড় বোমা ফাটান তিনি! সম্প্রতি ভারতের একটি টিভি চ্যানেলে এক সাক্ষাৎকারে নিজের ও হৃত্বিকের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলেন। সেখানে তিনি দাবি করেন বলিউডেরই আরেক অভিনেত্রীর জন্য তার ও হৃত্বিকের সম্পর্কচ্ছেদ হয়।

হৃত্বিক ও তার মধ্যে যে একসময় গভীর সম্পর্ক ছিল তা আগেই জানিয়েছিলেন এই অভিনেত্রী। এবার জানালেন তাদের ব্রেকাপের কারণ। তিনি দাবি করেন, বলিউডেরই অন্য এক অভিনেত্রীর সঙ্গে হৃতিকের সম্পর্কের কথা তিনি জানতে পারেন। এরপরেই তার আর হৃত্বিকের সম্পর্ক দিনদিন খারাপ হতে থাকে। এক পর্যায়ে তা শেষ পরিণতিরই মুখ দেখে। তবে কঙ্গনা নির্দিষ্ট করে বলেন নি কে সেই বলিউড অভিনেত্রী। কিন্তু কঙ্গনার ঘনিষ্ঠ সূত্র এবং বলিউড পাড়ার গুঞ্জন বলিউডের সেই অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

এর আগেও ক্যাটরিনা-হৃত্বিকের মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যায় বলি পাড়ায়। ব্যাং ব্যং সিনেমার শ্যুটিং এর সময় তাদের ঘনিষ্ঠতা বাড়ে বলে জানা যায়। তবে এ নিয়ে হৃত্বিক বা ক্যাট কেউই কোন মন্তব্য করেনি এখনো। আর কঙ্গনার এমন নামহীন রহস্যময় মন্তব্য সেই গুঞ্জনকে আরও বাড়িয়ে দিল। সূত্র : আনন্দবাজার।

//এসএইচ//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি