ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মণিকর্নিকার শুটিং

কঙ্গনার ঘোড়ায় চড়া হাস্যকর ভিডিও ফাঁস

প্রকাশিত : ১২:৩০, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

গত মাসেই মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত অভিনীত ‘মণিকর্নিকা : দ্য কুইন অফ ঝাঁসি’ সিনেমাটি। মুক্তির এক মাসের মধ্যেই এটি ১০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে। সিনেমার মুখ্য চরিত্র লক্ষীবাইয়ের ভূমিকায় কঙ্গণার অভিনয় সিনেমা প্রেমীদের মন জয় করেছে। কিন্তু ওই সিনেমায় কঙ্গণার ঘোড়ায় চড়ে শুটিংয়ের একটি দৃশ্য সম্প্রতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। আর সেই দৃশ্য দেখে হাসিতে ফেটে পড়ছেন সবাই।

ঘোড়ায় চড়ে যুদ্ধ করছেন লক্ষ্মীবাই। ‘মণিকর্নিকা : দ্য কুইন অফ ঝাঁসি’ সিনেমার এই দৃশ্যের শুটিংয়ের ভিডিও দেখেই নেটিজেনরা মজায় মেতেছেন।

আসলে ওই সিনেমায় আমরা দেখেছি টগবগিয়ে ঘোড়া ছুটিয়ে শত্রুদের বিনাশ করছেন ঝাঁসির রানি। স্বাভাবিকভাবেই কঙ্গণার এই বীরত্বে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। কিন্তু শুটিংয়ের এই ভিডিও দেখিয়ে দিচ্ছে- আসল ঘোড়ায় চড়ে মোটেই শুটিং করেননি কঙ্গনা। যন্ত্রের মাধ্যমে চালিত ডেমো ঘোড়ায় চড়ে ওই সব যুদ্ধের দৃশ্যের শুটিং করা হয়েছে।

 

পর্দার পিছনের এই সত্য সামনে আসতেই তা নিয়ে মজায় মেতেছে নেট দুনিয়া। কেউ বলেছেন, ‘আধুনিক ঝাঁসি কি রানি’। আবার কেউ বলেছেন, ‘পর্দার পিছনের সত্যি’।

শুটিংয়ে প্রযুক্তি ও ক্যামেরার কৌশলে এমনটা নতুন কিছু নয়। কিন্তু এই ভিডিও সামনে আসতেই নেট দুনিয়ায় ট্রোলড হচ্ছেন কঙ্গনা।
সূত্র : আনন্দবাজার
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি