ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

কবরস্থানের জায়গায় মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩১, ১০ সেপ্টেম্বর ২০২০

সিরাজগঞ্জ পৌর কেন্দ্রীয় মালশাপাড়া কবরস্থানের জায়গা দখল করে অবৈধভাবে মার্কেট নির্মাণ ও মাদকসহ সকল অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন করেছে শহরবাসী। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শহরের মালশাপাড়া কবরস্থান সংলগ্ন নিউ ঢাকা রোডে এ মানববন্ধন করা হয়।

এতে বক্তারা বলেন, ‘মানুষের শেষ ঠিকানা কবরস্থান। মৃত্যুর পরে এই কবরেই মুসলমানদের আশ্রয় হয়। অথচ কতিপয় ব্যক্তি শহরের কেন্দ্রীয় মালশাপাড়া কবরস্থানের জায়গা দখল করে অবৈধভাবে মার্কেট নির্মাণ, মাদক ব্যবসাসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ড চালাচ্ছে। কবরস্থানের জায়গা দখল ও মাদকসহ সকল অসামাজিক কর্মকাণ্ড বন্ধ করতে হবে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে অবৈধ স্থাপনা সরিয়ে না নিলে কঠোর আন্দোলনে যাবে পৌরবাসী।’ 

পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম হাশেমের সঞ্চালনায় মানববন্ধনে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, কৃষক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের সাধারণ সম্পাদক গোলাম রব্বানি ডাবলু, পৌর কাউন্সিলর সিরাজুল ইসলাম, সাংবাদিক হারুন-অর-রশিদ খান হাসান, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 

এআই//আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি