ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

কমার্শিয়াল ব্যবসা নিয়ে বাংলাদেশে এসার

প্রকাশিত : ১৯:৩৯, ২৬ এপ্রিল ২০১৯ | আপডেট: ২২:১৫, ২৬ এপ্রিল ২০১৯

বাংলাদেশের বাজারকে বিশেষ গুরুত্ব দিয়ে কমার্শিয়াল ব্যবসায়িক কার্যক্রম শুরু করেছে এসার। গ্লোবাল ব্র্যান্ডের হাত ধরে বাংলাদেশে এই ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করবে জনপ্রিয় ল্যাপটপ ও প্রযুক্তি পণ্যের ব্র্যান্ড এসার। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাজধানীর একটি হোটেলে এক যৌথ সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘোষণা দেয় এসার ও গ্লোবাল ব্র্যান্ড।

সংবাদ সম্মেলনে এসার বাংলাদেশ ও ভারতের কান্ট্রি ম্যানেজার সঞ্জিব মেহতা বলেন, বাংলাদেশ এই অঞ্চলের খুবই গুরুত্বপূর্ণ একটি বাজার। এখনকার সরকারি এবং ব্যাংকিং প্রতিষ্ঠানগুলোকে বিশেষ গুরুত্ব দিচ্ছি আমরা। এই গ্রাহকদের জন্য আমরা রোবাস্ট কোয়ালিটির হার্ডওয়ার পণ্য নিয়ে এসেছি। আমাদের এসব পণ্যের প্রায় ৯৯ শতাংশই ইপিট সার্টিফাইড অর্থ্যাৎ রিসাইক্লেবল।

সঞ্জিব মেহতা আরও বলেন, ভারতে আমরা প্রায় ৪৭ শতাংশ মার্কেটের দখল রাখি। থাইল্যান্ডে আমরা শীর্ষে আছি। এরই ধারাবাহিকতায় আমরা বাংলাদেশেও আমাদের বাজার সম্প্রসারণ করতে চাই।

এসময় গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ বলেন, বাংলাদেশে গ্লোবাল ব্র্যান্ড অনেক দিন থেকেই কমার্শিয়াল ব্যবসায়িক কার্যক্রম করে আসছে। আরও দুই টি ব্র্যান্ডের সঙ্গে এসার আমাদের সঙ্গে যুক্ত হল। যেকোন ব্র্যান্ডের জন্যই বাজারে ব্যবসা করতে হলে ভালো সরবরাহকারী দরকার। ভালো সরবরাহকারী না থাকলে বিশ্বের অনেক সুপরিচিত ব্র্যান্ড বাজার থেকে হারিয়ে যেতে পারে। আমরা আশা করছি, বাংলাদেশে আমাদের অভিজ্ঞতা ও দীর্ঘদিনের যে সুনাম রয়েছে, তারই ধারাবাহিকতায় এসারের ব্যবসা সম্প্রসারণে অবদান রাখতে পারব।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কমার্শিয়াল ব্যবসাকে লক্ষ্য করে এসার বর্তমানে বাংলাদেশে মিড এবং প্রিমিয়াম কোয়ালিটির ল্যাপটপ, ট্যাবলেট পিসি, প্রজেক্টর, মনিটর ডিসপ্লে, সুপার কম্পিউটার, ইন্টারনেট অন থিংস (আইওটি), সুপার সিটি সল্যুশনসহ বিভিন্ন ধরনের পণ্য ও সেবা নিয়ে আসছে।

এসময় এসার বাংলাদেশ ও ভারতের সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার মধু কান্তাম রেড্ডি, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, পরিচালক জসীমউদ্দীন খন্দকার, মহাব্যবস্থাপক (চ্যানেল সেলস) সমীর কুমার দাশ এবং মহাব্যবস্থাপক এ কে এম দিদারুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি