ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

করোনা: শার্শা হাসপাতাল পরিদর্শন করলেন সেনাবাহিনী

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

প্রকাশিত : ২৩:২৫, ২৮ মার্চ ২০২০

করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় যশোরের শার্শায় গণসচেতনতা তৈরির লক্ষে যশোর সেনানিবাসের সেনাবাহিনীর টহল দল প্রচারাভিযান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন। 

শনিবার (২৮ মার্চ) স্থানীয় উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা নেয়ার জন্য সাধারণ জনগণকে উৎসাহিত করতে সেনা সদস্যরা উপজেলার বিভিন্ন হাটবাজার ও সম্ভাব্য গণজমায়েত স্থলে প্রচারাভিযানে নামেন এবং করোনা ভাইরাস প্রস্তুুতিতে রাখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। 

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের নেতৃত্বে উপজেলা সদর, বাণিজ্যিক কেন্দ্র নাভারন বাজার, বাগআঁচড়া বাজার, স্থলবন্দর বেনাপোল বাজারসহ একাধিক গ্রামীনহাট বাজারে প্রচারাভিযান চালানো হয় এবং ‘হোম কোয়ারেন্টাইনে’ থাকা ব্যক্তিদের মাঝে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

করোনা ভাইরাস নিয়ে অহেতুক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূল তথ্য পরিবেশন না করা, গুজব না রটানো, আতংক সৃষ্টি না করা, বিনা প্রয়োজনে বাসাবাড়ি হতে বের না হওয়া, হাট বাজারে ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দোকানপাট ব্যতিত অন্যান্য দোকানপাট বন্ধ রাখা, ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়া, মুখে মাস্ক, হাতে গ্লোবস ব্যবহার করা, করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করাসহ সরকারের জারিকৃত নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের নেতৃত্বে সেনাবাহিনীর টহলকালীন প্রচারাভিযানে উপস্থিত ছিলেন, যশোর সেনানিবাসের লে. কর্ণেল নেয়ামুল, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইউসুফ আলী, বেনাপোল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তৌহিদুর রহমান, স্থানীয় ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন ও শার্শা থানা পুলিশ। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি