ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

করোনায় আক্রান্ত চুয়াডাঙ্গার ডিসি ও সিভিল সার্জন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩২, ১৭ জানুয়ারি ২০২২ | আপডেট: ০৮:৩৩, ১৭ জানুয়ারি ২০২২

চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান ও সিভিল সার্জন ডা. সাজ্জাৎ হাসান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার রাত ৮টার দিকে সিভিল সার্জন নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, রোববার বিকেলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করা হলে জেলার শীর্ষ এই দুই কর্মকর্তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে বিষয়টি নিশ্চিত হতে হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে তাদের নমুনা পাঠানো হয়। সেখানেও তাদের পজিটিভ রিপোর্ট আসে। 

এরপর থেকেই নিজ নিজ সরকারি বাসভবনে হোম কোয়ারেন্টাইনে চলে যান ডিসি ও সিভিল সার্জন।

এর আগে মঙ্গলবার (১১ জানুয়ারি) সিভিল সার্জন হিসেবে চুয়াডাঙ্গায় যোগদান করেন ডা. সাজ্জাৎ হাসান। এর দুদিন পর বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) চুয়াডাঙ্গা জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘স্যার করোনা আক্রান্ত হয়েছেন বলে জেনেছি। রিপোর্ট পাওয়ার পর থেকে তিনি হোম কোয়ারেন্টাইনে আছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। চুয়াডাঙ্গায় আসার পর থেকেই স্যার রাত-দিন কাজ করে যাচ্ছিলেন।’

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. সাজ্জাৎ হাসান বলেন, ‘রোববার করোনা পজিটিভ রিপোর্ট পেয়েছি। আল্লাহর রহমতে এখনও সুস্থ আছি। রিপোর্ট পাওয়ার পর বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছি।’

এর আগে রোববার সকালে জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান দর্শনা আন্তর্জাতিক চেকপোস্ট পরিদর্শন করেন। এরপর সন্ধ্যায় চুয়াডাঙ্গা চেম্বার ভবনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণও করেন তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি