ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

করোনায় ৩’শ হতদরিদ্র পরিবারে হাসি ফুটালো এমপি লিপির দেয়া ত্রাণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৫, ১১ এপ্রিল ২০২০ | আপডেট: ২৩:২০, ১১ এপ্রিল ২০২০

দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে। একইসঙ্গে দীর্ঘ হচ্ছে কর্মহীন মানুষের কাজে ফেরার সময়। ফলে থমকে গেছে হতদরিদ্র আর নিন্মবিত্ত পরিবারের জীবনের চাকা। এ অবস্থায় কর্মহীন এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। বাড়ি বাড়ি খাবারের ত্রাণ পৌঁছে দিয়ে হাসি ফুটিয়েছেন ৩ শতাধিক পরিবারের মুখে।

শনিবার (১১ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সৈয়দ আফাকুল ইসলাম নাটু, জেলা ছাত্রলীগ নেতা সাইদুর রহমান সজল, ছাত্রলীগ নেতা সাইফুর রহমান মুবিন, নাসির আহমেদ পিয়াস, আতিকুর রহমান রাজন, বোখারি শরীফ, যুবলীগ নেতা সৈয়দ আফাকুল ইসলাম নাটু, সাবেক ছাত্রলীগ নেতা জান্নাতুল ইসলামসহ আরো অনেকে।

এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগ নেতা সাইদুর রহমান সজল জানান, দেশের এই ক্রান্তিলগ্নে জেলাবাসীর মানবিক নেত্রী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি আপার পক্ষ থেকে অসহায়, হতদরিদ্র ৩০০ পরিবারের মধ্যে খাবার পৌছেঁ দিয়েছি। সকাল থেকে শহরের যশোদল, হারুয়া, নিউটাউন, কলাপাড়া, গাইটাল, লতিফাবাদ, মহিনন্দনসহ পার্শ্ববতী কয়েকটি এলাকায় এসব ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়। আপাতত জেলা শহরে দিয়েছি, পরবর্তীতে চাহিদা অনুযায়ী সারা জেলাতেই দেয়া হবে।

উল্লেখ্য, দেশে গত ২৪ ঘণ্টায় আরও তিন জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে দেশে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩০ জনে। আর নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৮ জন। মোট আক্রান্ত হয়েছেন ৪৮২ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৯৫৪টি। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৮ হাজার ৩১৩টি।

টিআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি