ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

কলারোয়ায় পৃথক ঘটনায় স্কুলছাত্রী ও বৃদ্ধের আত্মহত্যা

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৭, ২২ মে ২০২১

সাতক্ষীরার কলারোয়ায় এক স্কুলছাত্রী ও এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। এঘটনায় কলারোয়ায় পৃথকভাবে দুটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। 

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ ক্ষেত্রপাড়া গ্রামের জব্বার মোল্লার ছেলে খালেক মোল্লা (৫৫) ২২ মে রাতে যেকোন সময় নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এঘটনায় নিহতের ভাইপো সিরাজ মোল্লা বাদী হয়ে কলারোয়া থানায় লিখিত অভিযোগের মাধ্যমে এই তথ্য জানিয়েছেন। 

অপর দিকে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মৃত. মুজিবার রহমানের মেয়ে হিরা খাতুন (১৬) মেয়ে দশম শ্রেণীর ছাত্রীকে মোবাইল ফোন কিনে না দেওয়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। বাড়ির লোকজন জানতে পেরে প্রথমে কলারোয়া ও পরে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়ার পথে শনিবার বেলা দেড়টার দিকে সে মারা যায়। 

ওই ছাত্রীর মা নাজমা খাতুন ও চাচাতো ভাই কবিরুল ইসলাম জানান, মেয়ে হিরা খাতুন কয়েক দিন ধরে একটি মোবাইল ফোন কেনার জন্য আবদার করে। অভাবের সংসার বাড়িতে কোন টাকা পয়সা না থাকায় তার ফোন কিনে দিতে পারেনি। সে কারণে সে হয়তো রেগে গিয়ে সকলের অজান্তে গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যার চেষ্টা করে। 

এ ঘটনায় কলারোয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। পুলিশ উভয় লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি