ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কলারোয়ায় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা

কলারোয়া (সাতক্ষীরা)প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১১, ২ নভেম্বর ২০১৯

বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন'  এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কলারোয়ায় ৪৮তম জাতীয় সমবায় দিবস-২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রসাসন ও সমবায় বিভাগ কলারোয়ার আয়োজনে উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভাস্থলে গিয়ে মিলিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহ নেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকু, প্রাক্তন উপজেলা কমান্ডার মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, কলারোয়া সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর আবু নসর, উপজেলা কৃষি অফিসার মহাসিন আলী, কলারোয়া ইউসিসিএর সভাপতি মশিয়ার রহমান, কলারোয়া পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি সাইফুল্লাহ আজাদ, কলারোয়া ইউসিসিএর প্রাক্তন সভাপতি আব্দুল গফুর প্রমুখ। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা সমবায় অফিসার নওশের আলী। অনুষ্ঠান শেষে সমবায় সেক্টরে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরুপ শুভেচ্ছা স্মারক হিসাবে ক্রেষ্ট বিতরণ করা হয়েছে।

কেআই/আরকে


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি