ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

কানাডায় চঞ্চল সময় কাটাচ্ছেন খুশি

প্রকাশিত : ১৫:৫৮, ২২ অক্টোবর ২০১৭

সময়টা খুব ভালো যাচ্ছে দুজনের। ঘুরে বেড়াচ্ছেন কানাডার টরোন্টোতে। প্রবাসীদের আমন্ত্রণে মঞ্চ মাতিয়ে এবার নিজেদের কিছুটা সময় উপভোগের পালা। তাইতো ট্রেনে উচ্ছ্বল হাসিতে মেতে আছেন দুজন। বলছি চঞ্চল-খুশির কথা।

সম্প্রতি মঞ্চনাটকে অভিনয়ের জন্য কানাডায় গিয়েছেন অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশী। গত ১১ অক্টোবর বুধবার রাত দুইটার ফ্লাইটে কানাডার উদ্দেশে যাত্রা করেন তারা। এরপর ১৪ ও ১৫ অক্টোবর কানাডার টরোন্টো’তে একটি মিউজিক্যাল শো’তে দু’টি ভিন্ন মঞ্চ নাটকে অভিনয় করেন। প্রবাসী বাংলাদেশিদের জন্য আয়োজিত অনুষ্ঠানটি শুরু হয় স্থানীয় সময় সন্ধ্যা ৬টায়।

টরোন্টোতে বসবাসরত প্রতিবন্ধী ও অসহায় নারীদের সহায়তা করার জন্য এই শো’র আয়োজন করা হয়। বৃন্দাবন দাস রচিত ও নির্দেশিত ‘মাটির টানে’ ও ‘ভুতের স্বর্গ’ নাটক দু’টিতে তারা অভিনয় করেন। অভিনয়ের পাশাপাশি অনুষ্ঠানে চঞ্চল চৌধুরী গানও গেয়েছেন। এছাড়া এ অনুষ্ঠানে গান গেয়েছেন ভারতীয় সংগীতশিল্পী নচিকেতাও।

চঞ্চল ও খুশির ফেসবুকে দেখা গেছে অনুষ্ঠান ও এরপরবর্তী সময়ের কিছু ছবি। ভক্তদের উদ্দেশ্যেই প্রকাশ করা হয়েছে এসব ছবি। ছবিতে দেখা যায় কখনও চঞ্চল-খুশি সেলফিতে দৃশ্যবন্দি হন নচিকেতার সঙ্গে। আবার দেখা গেছে দুজনই ভ্রমণ করছেন ট্রেনে। এছাড়া ঘুরে বেড়াচ্ছেন ঐতিহ্যবাহি স্থানে এবং প্রিয় মানুষদের সঙ্গে দেখা করছেন। ছবি দেখে মনে হচ্ছে- সব মিলিয়ে সময়টা দুজনের ভালোই কাটছে।

উল্লেখ্য, বাংলাদেশের টিভি নাটকের জনপ্রিয় মুখ চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশি। চঞ্চল টিভি নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। সবশেষ আয়নাবাজি চলচ্চিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি। এর আগে মনপুরা, মনের মানুষ সিনেমায় অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা।

অপরদিকে টিভি নাটকে চঞ্চল-খুশি একসঙ্গে বেশ কিছু নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ব্যক্তিজীবনেও তারা ভালো বন্ধু।

 

এসএ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি