ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানের হামলায় ভারতীয় সেনা নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৮, ১১ জুন ২০২০ | আপডেট: ১৬:৪৩, ১১ জুন ২০২০

কাশ্মীর উপত্যকায় ফের অস্ত্রবিরতি চুক্তি লঙ্ঘন করে বিনা প্ররোচনায় গোলাগুলি ছুড়ল পাকিস্তানি সেনারা। রাজৌরি ও পুঞ্চের বিভিন্ন সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর একাধিক জায়গায় সীমান্তের ওপার থেকে গোলা ছোড়া হয়েছে। তাতে এক জন সেনা জওয়ান নিহত হয়েছেন এবং এক স্থানীয় গ্রামবাসী আহত হয়েছেন। ক্ষয়ক্ষতি হয়েছে বেশ কয়েকটি বাড়িরও। পাল্টা জবাব দিয়েছে ভারতীয় সেনাও। খবর আনন্দবাজারের

পুলিশ ও সেনা সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোর রাত থেকে মেন্ধার সেক্টরে নিয়ন্ত্রণরেখার গ্রামগুলি লক্ষ্য করে একাধিক পোস্ট থেকে আচমকাই মর্টার শেল থেকে গোলাবর্ষণ শুরু করেন পাক সেনারা। তারকুণ্ডি এলাকায় মোতায়েন এক সেনা জওয়ান তাতে গুরুতর আহত হন। তাঁকে রাজৌরিতে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

পাক সেনার মর্টার শেলে আহত হয়েছেন রাজৌরির মাঞ্জাকোট এলাকার রাজধানী গ্রামের বাসিন্দা পেশায় পুলিশ কনস্টেবল নিয়ামতউল্লাহ। ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন তিনি। পরে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

সেনার জনসংযোগ আধিকারিক দেবেন্দ্র আনন্দ বলেছেন, নওসেরা সেক্টরে পাক সেনার উদ্দেশ্যপ্রণোদিত গোলাবর্ষণে বেশ কয়েকটি বাড়িঘরের ক্ষতি হয়েছে। নিয়ন্ত্রণরেখায় রাজৌরি জেলা এবং পরে পুঞ্চের বালাকোট সেক্টরে গোলা ছোড়া হয়েছে। যোগ্য জবাব দিয়েছে ভারতীয় সেনাও।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি