ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

কিশোরগঞ্জ চার আসনে সৈয়দ অসীমের জনসংযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৩, ২১ নভেম্বর ২০১৮

জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বেশ সাজ সাজ রব পড়ে গেছে চারদিকে। পিছিয়ে নেই কিশোরগঞ্জ-৪ আসনও। সেখানেও শুরু হয়েছে মনোনয়ন প্রত্যাশীদের জনসংযোগ ও মতবিনিময় সভা।

ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলা নিয়ে কিশোরগঞ্জ-চার আসন। স্বাধীনতার পর এ আসন থেকে ১০টি জাতীয় সংসদ নির্বাচনের ৭টিতে নির্বাচিত হয়েছেন বর্তমান রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। তাই এই আসনটির প্রতি দেশবাসীর রয়েছে বিশেষ আগ্রহ।

এবারও এখান থেকে মনোনয়ন চেয়েছেন, রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের ছেলে বর্তমান সাংসদ রেজওয়ান আহাম্মদ তৌফিক। বিপরীতে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশির তালিকায় আছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এডভোকেট ফজলুর রহমান, তরুণ নেতা সৈয়দ মহিতুল ইসলাম অসীম ও ড্যাবনেতা ডাঃ ফেরদৌস আহাম্মেদ চৌধুরী লাকী।

জানা গেছে, এই আসনে তৃণমূল বিএনপিতে বিভাজন রয়েছে। ফজলুর রহমান প্রবীণ রাজনীতিবিদ এবং কেন্দ্রে শক্তিশালী । তবে, ২০১৩ সালের উপনির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হয়ে নজরকাড়া সৈয়দ অসীম এলাকায় জনপ্রিয়। এরই মধ্যে গণসংযোগ শুরু করেছেন তিনি।

নির্বাচন কমিশন তফসিল ঘোষণার পর মঙ্গলবার বিএনপির প্রার্থী হিসেবে তিনিই প্রথম গণসংযোগ করেন। কর্মী সমর্থকদের সাথে নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ভোটারদের কাছে যাচ্ছেন। এলাকায় নিজের অবস্থানের তুলে ধরে তার পক্ষে কাজ করতে সবার প্রতি আহবান জানান।

সৈয়দ অসীম জানান, সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে মাঠে কাজ করতে বলেছেন। তাই বাধা নিষেধ সত্ত্বেও গণসংযোগ চালিয়ে যাচ্ছি। উপনির্বাচনের ফলাফল বিবেচনায় নিয়ে দল আমাকে মনোনয়ন দেবে বলে আশা করছি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি