ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৭, ১ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১১:৩৩, ১ ডিসেম্বর ২০১৯

কুমিল্লার চান্দিনায় ‘বন্দুকযুদ্ধে’দেলোয়ার হোসেন দেলু (৩৬) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এ ঘটনায় ওসিসহ পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন।

শনিবার (৩০ নভেম্বর) দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার শ্রীমন্তপুর সীমানার তুলাতলী কড়াইগাছ তলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার ওই উপজেলার ফতেহপুর গ্রামের আবদুল বারেক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র মামলাসহ সাতটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন জানান, রাতে চান্দিনা উপজেলার তুলাতলী গ্রামের একটি বাড়িতে ডাকাতি করার উদ্দেশ্যে ডাকতদল তুলাতলী-শ্রীমন্তপুর ও এতবারপুর সীমানায় সংঘবদ্ধ হয়। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল গুলি ছুড়তে শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে ২৫ রাউন্ড গুলি ছুড়ে। এতে ডাকাতরা পালিয়ে যায়। পরে সেখান থেকে ডাকাত সর্দার দেলোয়ারকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক দেলোয়ারকে মৃত ঘোষণা করেন।

চান্দিনা থানার ওসি আবুল ফয়সাল জানান, শনিবার গভীর রাতে সংঘবদ্ধ ডাকাতদল চান্দিনার শ্রীমন্তপুর তুলাতুলি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল- এমন খবরে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ।

এ ঘটনায় ওসিসহ পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন। তারা হলেন- চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল, উপ-পরিদর্শক আহাদুজ্জামান, কনস্টেবল রেহান উদ্দিন ও সায়েম খান। তাদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, তিনটি ছেনি, একটি দরজা ভাঙার শাবল ও একটি তালা ভাঙার শাবল উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এআই/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি