ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

বিপিএল নিলাম

কোন ঠিকানায় সৌম্য-রুবেল-মোসাদ্দেক-রনি?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৭, ২৮ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৪:৪৭, ২৮ অক্টোবর ২০১৮

রাজধানীর হোটেল রেডিসনের বলরুমে রোববার শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট। ৭টি ফ্রাঞ্চাইজি, তাদের আইকন এবং কর্মকর্তারা উপস্থিত ওই প্লেয়ার ড্রাফট অনুষ্ঠানে। ড্রাফট শুরু হওয়ার পর প্রথম কলেই দল পেয়ে গেছেন ব্যাটসম্যান সৌম্য সরকার, পেসার রুবেল হোসেন, আবু হায়দার রনি এবং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

গত আসরে আইকন ছিলেন সৌম্য সরকার। খেলেছেন চিটাগাং ভাইকিংসের হয়ে। তবে এবার তিনি আর আইকন নন। আর এ কারণে সুযোগ বুঝেই রাজশাহী নিয়ে নিলো জিম্বাবুয়ের বিপক্ষে দলে ফিরেই সেঞ্চুরি করা সৌম্যকে।

জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে না পারলেও এশিয়া কাপে রুবেল হোসেন ছিলেন দারুণ পারফরমার। গেল আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলেন তিনি। এ পেসারকে এবার নিয়েছে ঢাকা ডায়নামাইটস।

বিপিএলের গত আসরে ঢাকা ডায়নামাইটসে খেলেন মোসাদ্দেক হোসেন। এবার তাকে দলে টেনেছে চিটাগাং ভাইকিংস। গত মৌসুমে রাজধানীর দলটিতেই ছিলেন আবু হায়দার রনি। তবে গত আসরের ফাইনালিস্ট দলটি এবার আর রনিকে ধরে রাখতে পারেনি। বাঁহাতি এ পেসারকে ডেরায় নোঙর করিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। প্রসঙ্গত, ২০১৫ সালে মাশরাফির নেতৃত্বে শিরোপা জেতা কুমিল্লার সদস্য ছিলেন রনি। এবার আগের দলেই ফিরে গেলেন সেই আসরে সর্বোচ্চ উইকেটশিকারী রনি।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি