ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কোয়ারেন্টাইনে থেকেও আক্রান্ত পুলিশ সদস্য

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১১, ৮ মে ২০২০

হোম কোয়ারেন্টাইনে ১৪ দিন থাকার পরও চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত হয়েছেন এক পুলিশ সদস্য। আজ শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জিয়া উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত ওই পুলিশ সদস্য ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) কনস্টেবল হিসেবে কর্মরত। তার গ্রামের বাড়ি আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া গ্রামে। বর্তমানে তিনি গ্রামের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এ ঘটনায় ওই পুলিশ সদস্যের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

এ বিষয়ে জিয়া উদ্দিন আহমেদ জানান, ‘ডিএমপিতে কর্মরত ওই পুলিশ সদস্য গত ২০ এপ্রিল ছুটি নিয়ে গ্রামের বাড়িতে আসেন। ওই দিন থেকে টানা ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন। গত বুধবার তার বিশেষ পর্যবেক্ষণে থাকার মেয়াদ শেষ হয়। পরে স্বাস্থ্য কর্মীরা বাড়িতে গিয়ে তার নমুনা সংগ্রহ করে। বৃহস্পতিবার ওই নমুনার পরীক্ষার ফলাফলে তিনি করোনা পজিটিভ বলে শনাক্ত হন। এরপর তাকে হোম আইসোলেশনে থাকতে পরামর্শ দেওয়া হয়েছে। এই ঘটনায় তার ওই বাড়ি আজ লকডাউন ঘোষণা করা হয়েছে।’

ওই পুলিশ সদস্যের বাড়িতে মা, স্ত্রী ও তিন বছর বয়সী এক সন্তান আছে। আগামীকাল শনিবার ওই তিনজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হবে বলেও জানান এই স্বাস্থ্য কর্মকর্তা। 

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি