ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

কোয়েলের প্রেমে মজেছেন দেব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫, ৬ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৪০, ৭ সেপ্টেম্বর ২০১৭

কখনও সমুদ্রের জলে পা ভিজিয়ে আলতো হাঁটা, কখনও বা লং ড্রাইভ— দেব এবং কোয়েলকে ঠিক এমন ভাবেই দেখা গেল। তবে কি তাঁরা প্রেমে মজেছেন? নতুন কোনো সম্পর্ক হয়েছে তাঁদের?


অবশ্যই। নতুন সম্পর্কের বাঁধনে বাঁধা পড়েছেন দেব ও কোয়েল। তবে তা রিল লাইফে। সৌজন্যে কমলেশ্বর মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ককপিট’। সদ্য মুক্তি পেয়েছে অরিন্দম চট্টোপাধ্যায়ের সুরে অরিজিত সিংহের গাওয়া এই ছবির গান ‘ভালবাসা যাক’। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই এটি ভাইরাল হয়ে গেছে। দেবের কথায়, ‘অরিজিত্ অসাধারণ গেয়েছে। ও তো আমার ফেভারিট। প্রসেনের লেখা, অরিন্দমের সুর— আসলে সকলেই আমার খুব পছন্দের। আর কোয়েলের কথা আর কী বলব? ওকে এত সুন্দরী লাগছে… স্টানিং।’


দিন কয়েক আগেই আতিফ আসলামের সুরে মুক্তি পেয়েছে ‘ককপিট’-এর গান ‘মিঠে আলো’। আতিফের সঙ্গে ডুয়েট গেয়েছেন নিকিতা গাঁধী। বাঙালি সাহিত্য, বাঙালি ঘরানার পাশে ‘ককপিট’ একেবারে অন্য রকমের ছবি। কমলেশ্বর বলছেন, ‘বাংলা বা হিন্দিতে এমন ছবি আগে কোনও দিনই তৈরি হয়নি।’ ছবিতে দেবের সঙ্গে রয়েছেন কোয়েল মল্লিক আর রুক্মিণী মৈত্র। প্রযোজক দেব নিজেই।


এই ছবি দিয়েই প্রথম বাংলা ছবিতে ডেবিউ হবে ‘ভুতু’ অর্থাত্ আরশিয়া মুখোপাধ্যায়ের। এছাড়া অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ প্রমুখের অভিনয় সমৃদ্ধ করবে ছবিটিকে। আসন্ন পুজোতে ‘ককপিট’-এর ল্যান্ড করার অপেক্ষা।
//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি