ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ক্যান্সারের কাছে পরাজয় আরও একটি স্বপ্নের

প্রকাশিত : ১৭:২৪, ১১ জানুয়ারি ২০১৮

প্রবাসীদের কাঁদিয়ে অকালে না ফেরার দেশে চলে গেলেন ঢাকা আগারগাঁও পাসপোর্ট অফিসের কর্মী সাইফুল ইসলাম (ইন্নালিল্লাহে…..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৭ বছর। ক্যান্সারে আক্রান্ত হয়ে মালয়েশিয়ার একটি হাসপাতালে মারা যান সাইফুল ইসলাম।

জানা গেছে, গত ১ জানুয়ারি মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনে উন্নত সেবা প্রদান ও সহযোগিতার লক্ষ্যে ঢাকা আগারগাঁও পাসপোর্ট অফিস থেকে ২৪ জনের একটি দল মালয়েশিয়ায় যান। তাদের একজন সাইফুল ইসলাম। সাইফুল আগারগাঁও পাসপোর্ট অফিসের সহকারী কাম কম্পিউটার অপারেটরের দায়িত্ব পালন করে আসছিলেন।

তবে হঠাৎ গত ৭ জানুয়ারি কর্মরত অবস্থায় তিনি জ্বরে আক্রান্ত হন। তবে গতকাল সন্ধ্যার পর থেকে তার শরীরিক অবস্থার অবনতি হলে দ্রুত আমপাংয়ের কেপিজে হাসপাতালে ভর্তি করা হয় সাইফুলকে। এ সময় ডাক্তাররা তার রক্ত পরীক্ষা করে জানতে পারেন তিনি ক্যান্সারে আক্রান্ত।  তার বেঁচে থাকার সম্ভাবনা খুবই ক্ষীণ। এরপরই বৃহস্পতিবার রাত ১.৩০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা গেছে, ঝালকাঠি জেলার নলসিটি থানার তিমিরকাটি গ্রামের মো: নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম। সাইফুল ২০০২ সালে ঢাকা আগারগাঁও হেড অফিসে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে চাকুরীতে যোগদান করেন। 

এদিকে সাইফুল ইসলামের অকাল মৃত্যুতে তার পরিবার, বন্ধু সমাজ ও প্রবাসীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।  সদা হাস্যোজ্জ্বল ও বিনয়ী এই সহকর্মীকে কেউই ভুলতে পারছেন না। 

এদিকে, হাসপাতালে তার মৃত্যুর সংবাদ শুনে মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনার, ডেপুটি হাইকমিশনার, শ্রম কাউন্সিলর, ফাস্ট সেক্রেটারিসহ সকল কর্মকর্তা-কর্মচারী হাজির হন। 

 এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি