ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

খুলনা বিভাগে আরও মৃত্যু ২০, শনাক্ত ৯১৭

খুলনা বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৫, ২৪ জুন ২০২১

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে ২০ জনের। গতকাল সর্বোচ্চ মারা গিয়েছিল ৩২ জন। বিভাগে মুত্যুর সংখ্যা কমলেও বেড়েছে শনাক্তের হার। নতুন করে করোনায় পজিটিভ হয়েছেন ৯১৭ জন।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করে বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর। বিভাগে মৃত্যুর হিসেবে শীর্ষে আছে কুষ্টিয়া জেলা। গত ২৪ ঘণ্টায় খুলনা, বাগেরহাট, মাগুরা ও নড়াইল জেলায় কোন মৃত্যুর ঘটনা ঘটেনি। 

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় সাতজন, যশোরে পাঁচজন, ঝিনাইদহে তিনজন, সাতক্ষীরায় দুইজন, চুয়াডাঙ্গায় দুইজন ও মেহেরপুরে ১ জন করোনায় মারা গেছেন। 

একই সময়ে নতুন করে করোনায় শনাক্ত হয়েছেন ৯১৭ জন। গতকাল শনাক্ত হয়েছিল ৯০৩ জন। এই নিয়ে এ বিভাগে করোনাভাইরাস শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে মোট ৪৮ হাজার ৭৯৫ জনে। মোট মৃত্যু হয়েছে ৯১৬ জনের। মোট সুস্থ হয়েছেন ৩৫ হাজার ৬৭৬ জন। তাদের মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৯১ জন।

বিভাগে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে খুলনা জেলায় ২২৮, কুষ্টিয়ায় ১৭৩, যশোরে ১১৯, চুয়াডাঙ্গায় ৮১, ঝিনাইদহে ৭৮, বাগেরহাটে ৭৩, সাতক্ষীরায় ৬৫, মেহেরপুরে ৩৮, নড়াইলে ৩৬ ও মাগুরায় ২৫ জন। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি