ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

খুলনার পাঁচ হাসপাতালে আজও করোনায় মৃত্যু ১৮

খুলনা বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৩, ২৬ জুলাই ২০২১

খুলনার পাঁচ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় ১৮ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পজিটিভ শনাক্ত ১৪ জন এবং উপসর্গে নিয়ে চারজন মারা যান।

সোমবার (২৬ জুলাই) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টার বিভিন্ন সময়ে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

মৃতদের মধ্যে খুলনা করোনা হাসপাতালে ৮ জন, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে তিনজন, জেনারেল হাসপাতালে একজন, বেসরকারি সিটি মেডিকেল কলেজ হাসপাতালে দুজন এবং গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে চারজনের মৃত্যু হয়েছে।

করোনা ডেডিকেটেড হাসপাতালের মুখপাত্র ডাঃ সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘন্টায় আটজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় আক্রান্ত চারজন এবং উপসর্গ নিয়ে আরও চারজন মারা যায়। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১০৯ জন। যার মধ্যে রেড জোনে ৪২ জন, ইয়ালো জোনে ৩৪ জন, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ১৩ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছেন ১০ জন। একই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ জন।

আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ প্রকাশ দেবনাথ জানান, হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৩৬ জন। তার মধ্যে আইসিইউতে আছেন ১০ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ জন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন। এরমধ্যে ১৭ জন পুরুষ ও ১৬ জন মহিলা। নতুন করে ভর্তি হয়েছেন ৩ জন। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৪ জন।

সিটি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় দুজন রোগীর মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে ৬৯ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন আরও ১৩ জন এবং আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন। আইসিইউতে ৭ জন এবং এইচডিইউতে ৫ জন ভর্তি রয়েছেন।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্তাধিকারী ডাঃ গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৯১ জন। নতুন ভর্তি হয়েছেন ১৯ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন। আইসিইউতে ৭ জন এবং এইচডিইউতে ৫ জন ভর্তি রয়েছেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি