ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষিকাকে হত্যা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৬, ২১ সেপ্টেম্বর ২০২১

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকার ঘোষপাড়ার বাড়ি থেকে এক অবসরপ্রাপ্ত শিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মায়া রাণী ঘোষ (৬৫)। ওই বাড়িতে তিনি একাই বসবাস করতেন। 

খবর পেয়ে পুলিশ ও সিআইডির তদন্ত দল লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়। মায়া রাণী ঘোষ সর্বশেষ মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। সেখান থেকে তিনি অবসরে যান।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, মঙ্গলবার দুপুরে একই এলাকায় বসবাস করা পালিত মেয়ে পুতুল রাণী মায়ের খোঁজ নিতে এসে দেখেন গলায় ওড়না পেঁচানো ও মুখ বাঁধা অবস্থায় নিথর দেহ পড়ে আছে। পরে তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসে এবং থানায় খবর দেয়। পরে পুলিশ ও সিআইডির একটি টিম ঘটনাস্থল পরিদর্শনের পর লাশ উদ্ধার করা হয়। 

ওসি বলেন, ঘরের মেঝেতে তার লাশ পাওয়া গেছে। তবে তার স্বর্ণালংকার ও মোবাইল ফোন পাওয়া যায়নি। এ থেকে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে তাকে হত্যা করে এসব লুট করে নিয়ে যাওয়া হয়েছে।

ওসি আরও বলেন সকাল ১০টার দিকে ঘোষ তার বাড়িতে দুধ দিয়ে আসে। এর পর পরই ভাড়া নেয়ার জন্য দু'জন লোক ওই বাড়িতে এসেছিল বলে ওই ঘোষ পুলিশকে জানিয়েছে। নিহত নারীর পালিত মেয়ে, তার স্বামী ও ওই ঘোষকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি