ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গাঁজাসহ ধরা খেল কনস্টেবল ও আরএনবি সদস্য

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৬, ১৪ মার্চ ২০২০

পুলিশ কনস্টেবল মো. আসাদুল্লাহ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য সুমন চন্দ্র বিশ্বাস

পুলিশ কনস্টেবল মো. আসাদুল্লাহ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য সুমন চন্দ্র বিশ্বাস

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গাঁজাসহ এক পুলিশ কনস্টেবল ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)'র সদস্যরা। 

শুক্রবার (১৩ মার্চ) রাতে উপজেলার আজমপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে আজমপুর বিজিবি ক্যাম্পের টহলরত জওয়ানরা তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

আটককৃতরা হলেন- রাজধানীর লালবাগ থানার পুলিশ কনস্টেবল মো. আসাদুল্লাহ (৪২)। যার বিপি-নম্বর- ৭৮৯৭০৩০৬৮৮। তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরবের আকবর নগর এলাকার বাসিন্দা আব্দুল কাদেরের ছেলে। অপরজন- সিলেটের কদমতলী রেলওয়ে ফাঁড়ির রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য সুমন চন্দ্র বিশ্বাস (৩৬)। তিনি নরসিংদী জেলার রায়পুর উপজেলার নারায়নপুরের গকূলনগর এলাকার হরিদাস চন্দ্র বিশ্বাসের ছেলে। উভয়ের কাছ থেকে তাদের পরিচয়পত্র পাওয়া গেছে। 

২৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কবির জানান, আখাউড়ার সীমান্তের আজমপুর বিওপির টহল জওয়ানরা রাতে আজমপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালায়। এসময় একজন পুলিশ কনস্টেবল ও একজন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যকে আধা কেজি গাঁজাসহ আটক করা হয়। আটককৃতদের বিজিবি ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি