ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গাংনীতে মোটরসাইকেল চাপায় এক ব্যক্তির মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫২, ২ সেপ্টেম্বর ২০২০

মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেলের চাপায় রেজাউল হক (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী হাসপাতাল বাজারে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রেজাউল হক মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের খোদা বক্সের ছেলে ও গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক, জেলা পরিষদ সদস্য মোঃ মজিরুল ইসলামের ম্যানেজার।

নিহতের আত্মীয় যুবলীগ নেতা ও ঠিকাদার আশিকুর রহমান আকাশ জানান, রেজাউল হক গাংনী উপজেলা পরিষদ জামে মসজিদে মাগরিবের নামাজ শেষ করে জেলা পরিষদ সদস্য মোঃ মজিরুল ইসলামের কার্যালয়ে যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতিতে আসা তিনজন বহনকারী একটি মোটরসাইকেল তাকে চাপা দিলে গুরুতর আহত হয় সে। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে গাংনী হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। কুষ্টিয়া হাসপাতাল পৌঁছানোর আগে পথেই তার মৃত্যু হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, মোটরসাইকেল আরোহী ৩ জনের মধ্যে দুজন পালিয়ে গেলেও ধর্মচাকী গ্রামের সাইফুল ইসলামের ছেলে সাগর হোসেনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। সাগর হোসেন পড়ে গিয়ে আহত হওয়ার কারণে বর্তমানে গাংনী হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি