ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

গাইবান্ধায় গ্যাস লাইন সংযোগের দাবিতে মানববন্ধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৮, ২৮ অক্টোবর ২০১৮

গাইবান্ধায় গ্যাস লাইন সংযোগের দাবিতে ঢাকাস্থ স্বেচ্ছাসেবী সংগঠন ভালোবাসি গাইবান্ধার আয়োজনে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। রোববার দুপুরে গাইবান্ধা পৌর এলাকায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে এই কর্মসূচিতে অংশ নেন সংগঠনটির সদস্যসহ বিভিন্ন শ্রেণিপেশার শতাধিক মানুষ।

মানববন্ধনে চলাকালে বক্তব্য রাখেন, ভালোবাসি গাইবান্ধার সভাপতি গোলাম আশিক যাদু, সাধারণ সম্পাদক আবুল হোসেন, অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম খান, নির্বাহী কমিটির সদস্য রাজীব সরকার ও এস এম আব্রাহাম লিংকন রনি প্রমুখ।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন, শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান মো. সাইদ হোসেন জসিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু, জেলা যুবদলের সাবেক সভাপতি খন্দকার জামিরুল ইসলাম, নিরাপদ সড়ক চাই জেলা শাখার মুখপাত্র অ্যাডভোকেট সালাহউদ্দিন কাশেম, সাংবাদিক এস এম বিপ্লব ইসলাম, কায়সার প্লাবন, রওশন আলম পাপুল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বগুড়া থেকে গাইবান্ধার ওপর দিয়ে রংপুর হয়ে নীলফামারীর উত্তরা ইপিজেড পর্যন্ত পাইপলাইনে গ্যাস সরবরাহ করা হবে। কিন্তু গাইবান্ধায় গ্যাস সংযোগ দেওয়ার কোন কথাই শোনা যাচ্ছে না। এদিকে গ্যাসের অভাবে গড়ে উঠছে না এ জেলায় আশানুরুপ শিল্প প্রতিষ্ঠান। ফলে অর্থনৈতিকভাবে এখনো অনেকটা পিছিয়ে রয়েছে এ জেলার মানুষ। তাই রংপুরে গ্যাস বিতরণ করা হলে গাইবান্ধাতেও গ্যাস সংযোগের দাবি জানান বক্তারা।

পরে একটি বিক্ষোভ মিছিল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে যায়। শেষে গাইবান্ধায় গ্যাস সংযোগের দাবিতে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করে সংগঠনটির সদস্যরা।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি