ঢাকা, বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪

দ্বিতীয় দিনেও বৃষ্টি

গাঙচিলের দখলে ওয়েলিংটনের মাঠ

প্রকাশিত : ০৯:০০, ৯ মার্চ ২০১৯

ওয়েলিংটনের বেসিন রিজার্ভে স্বাগতিক নিউজ্যিলান্ডের বিপক্ষে বাংলাদেশ সময় শুক্রবার ভোর চারটায় দ্বিতীয় টেস্ট মাঠে গড়ানোর কথা ছিল মাহমুদুল্লাহদের। কিন্তু বৃষ্টির কারণে হয়নি টস। পরে প্রথম দিনের খেলা পরিত্যাক্ত করা হয়। সিদ্ধান্ত হয় দ্বিতীয় দিনে আধঘন্টা আগে টস হবে। কিন্তু দ্বিতীয় দিনও একই অবস্থা।

আজও ওয়েলিংটনে বৃষ্টি বাগড়া দিয়েছে। ওয়েলিংটনের দ্বিতীয় দিনের সকালটাও  দর্শকদের জন্য ভালো গেল না।মাঠ এখন গাঙচিলের দখলে। মাঠে এখন তারাই খেলছে। সকাল সাতটা থেকে আটটা পর্যন্ত আবহাওয়া ভালোই ছিল। এরপর ফিরে আসে বৃষ্টি। মাঠের পানি নিষ্কাষণ ব্যবস্থা ভালো। বৃষ্টি থামলে টেস্ট মাঠে গড়ানোর আশা করাই যায়। কারণ আকাশে মেঘ খুব একটা ঘনীভূত না। তবে ঘন্টা তিনেকের আগে মাঠ খেলার উপযোগী হওয়ার সম্ভাবনা কম।

ওয়েলিংটনে যেহেতু দুই দিন পরপর সকালে বৃষ্টি। টস জেতা দল বোলিং নিতে খুব একটা ভাববে না। এমনিতে এখানে বাতাসের প্রভাব থাকে। তার ওপর বৃষ্টি। সঙ্গে বৃষ্টি স্নাত হাওয়া। শুরুতে পেসাররা অপ্রতিরোধ্য হয়ে উঠতে পারেন। পেস, সুইং, গতিকে ব্যাটিং করা দলের নাভিশ্বাস উঠতে পারে।

বাংলাদেশ দলে দ্বিতীয় টেস্টে ফেরার কথা মুস্তাফিজুর রহমানের। মাহমুদুল্লাহ যদি টস জিতে শুরুতে বোলিং করার সিদ্ধান্ত নেন তবে দল চেয়ে থাকবে তার দিকে। এছাড়া প্রথম টেস্টের মতো তিন পেসার নিয়েই তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু করবে বাংলাদেশ দল।

এসএ/

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি