ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গাজীপুর থেকে সিংড়ায় আসা ১৯ জন কোয়ারেন্টাইনে

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৪, ১৮ এপ্রিল ২০২০ | আপডেট: ১৭:২১, ১৮ এপ্রিল ২০২০

ঢাকার গাজীপুর থেকে নাটোরের সিংড়ায় আসা ১৯ নারী-পুরুষকে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। শনিবার মিনি পিকআপ যোগে আসার পথে সিংড়ার চৌগ্রাম চেক পোস্টে হাইওয়ে পুলিশ একদল নারী পুরুষকে আটক করে।

আটককৃতরা সিংড়ার চৌগ্রাম ও ছাতারদিঘী ইউনিয়নের হোসেনপুর গ্রামে নিজেদের বাড়িতে আসছিল। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সিংড়া উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানুর তাদেরকে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন।

ঝলমলিয়া পুলিশ ফাড়ির অফিসার ইনচার্জ এসআই রেজওয়ান জানান, ঢাকা-গাজীপুর থেকে পিকআপে করে ১৯ জনের একদল নারী পুরুষ বিভিন্ন ফিডার সড়ক দিয়ে নাটোরের সিংড়ার চৌগ্রাম ও ছাতারদিঘী ইউনিয়নের হোসেনপুর গ্রামে আসছিলেন। পথে চৌগ্রামে ঝলমলিয়া হাইওয়ে পুলিশের একটি টিম চৌগ্রাম চেকপোস্টে তাদের আটক করে। এসময় বগুড়া রিজিওয়ানের সার্কেলের সিনিয়র এএসপি রায়হান ইবনে রহমান সেখানে উপস্থিত ছিলেন। বিষয়টি পরে সিংড়া উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানুর ভ্রাম্যমান আদালতকে জানানো হয়।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু ঘটনাস্থলে আসেন এবং ওই ১৯ জনকে ছাতারদিঘী ইউনিয়নের রহিম মেমোরিয়াল কলেজে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন। তাদের কোয়ারেন্টাইন চলা সময় পর্যন্ত কলেজের অধ্যক্ষ আব্দুল আওয়াল ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেনকে দেখভাল করার জন্য দায়িত্ব অর্পন করেন। মোবাইল ফোনের মাধ্যমে অধ্যক্ষ এবং ইউপি চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করে ওই ১৯ জনকে ইউনিয়ের রহিম মেমোরিয়াল কলেজ রুমে কোয়ারেন্টাইনে রাখার জন্য নির্দেশ দেন। 
 
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, মহাসড়কগুলোতে সীমান্তবর্তী জেলাগুলোর সাথে পুলিশের যৌথ চেকপোস্ট কাজ করে। নানা কারণে সবসময় পণ্যবাহী যান তল্লাশী করা সম্ভব হয় না। যেগুলো সন্দেহজনক মনে হয় সেগুলোই তল্লাশী করা হয়। এই সুযোগে পণ্যবাহী ট্রাকে মানুষ আসতে পারে। এমনটা শুরুর দিকে ছিলো না। পুলিশকে আরও সতর্ক হয়ে কাজ করতে হবে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি