ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রীসহ বৃক্ষ বিতরণ

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১৩, ২৮ জুলাই ২০২০ | আপডেট: ২৩:১৪, ২৮ জুলাই ২০২০

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ ২৮ জুলাই গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা, খাদ্য সামগ্রী, শিক্ষা উপকরন ও বৃক্ষ বিতরণ এবং দোয়া, মিলাদ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

নির্মল রঞ্জন গুহ বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে করোনা মহামারীতে জীবনের ঝুঁকি নিয়ে কর্মহীন অসহায় মানুষকে খাদ্য সহায়তা, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, টেলিমেডিসিন সেবা দিয়ে মানুষের পাশে থাকায় গাজীপুরের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ। তিনি যেকোন দূর্যোগে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী কে সেবার ব্রত নিয়ে মানুষের পাশে থাকার নির্দেশ দেন। 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। তিনি গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান এবং করোনা ভাইরাস প্রাদুর্ভাবে বিপর্যস্থ জনজীবনে অসহায় কর্মহীন মানুষের খাদ্য সহায়তা, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ও টেলিমেডিসিন সেবা দিয়ে অসামান্য ভূমিকার জন্য গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে আন্তরিক ধন্যবাদ জানান এবং দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে অতীতের ন্যায় ভবিষ্যতে ও গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে থেকে সেবা করবে মর্মে আশা প্রকাশ করেন।

গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু 'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউন্সিলর হাজী মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা সফিকুল ইসলাম সফিক, গাজীপুর মহানগর আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী নুর মোহাম্মদ মামুন ও বিল্লাল হোসেন।  আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ও গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ। 

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, বৃক্ষ ও কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। তারপর মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় 'র জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর জন্য বিশেষ দোয়া ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সু স্বাস্থ্য দীর্ঘায়ু কামনা এবং সবার করোনা ভাইরাস থেকে মুক্তি লাভের জন্য মহান সৃষ্টিকর্তার নিকট মোনাজাত করা হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি