ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

গাজীপুরে দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা

প্রকাশিত : ১১:০৩, ১১ মে ২০১৯

গাজীপুরে পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগের দুই নেতাকে গাড়ি থেকে নামিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে ১১টার দিকে গাজীপুর শহরের উনিশ চত্বর (মুক্ত মঞ্চ) এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও কাজী আজিম উদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান নাহিদ (৩৩) এবং শুভ আহমেদ রাসেল ওরফে রয়েল (২৪)।

আহত রয়েলের ভাই আনিসুর রহমান রুবেল ও স্থানীয়রা জানায়, গাজীপুর শহরের জয়দেবপুর বাজার এলাকা থেকে প্রাইভেটকারে করে শুক্রবার রাতে ছাত্রলীগ নেতা নাহিদ ও রয়েল বাসায় ফিরছিল। তারা উনিশ চত্বর (মুক্ত মঞ্চ) এলাকায় পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা দৃর্বৃত্তরা তাদের গাড়ির গতিরোধ করে। পরে তারা নাহিদকে টেনে হিঁচড়ে গাড়ি থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা চেষ্টা করে। এ সময় তারা নাহিদের সহযোগী রয়েলকেও কুপিয়ে জখম করে। এ সময় কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে তাজউদ্দিন মেডিক্যাল কলেজে ভর্তি কর। পরে নাহিদের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার (ওসি) সমীর চন্দ্র সূত্রধর বলেন, ‘এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি