ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গাজীপুরে বাসচাপায় পোশাককর্মী নিহত, বাসে আগুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫১, ১৫ জুলাই ২০১৮

গাজীপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে এক নারী পোশাককর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় ক্ষুব্ধ শ্রমিক ও পথচারীরা বাসটি আটক করে অগ্নিসংযোগ করেছে। নিহতের নাম মনোয়ারা খাতুন (২২)। তার বাড়ি শেরপুর জেলায়। স্থানীয় ক্যাপিট্যাল ডিজাইন কারখানার কর্মী ছিলেন তিনি।
এলাকাবাসী ও পুলিশ জানায়, গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া এলাকার ক্যাপিট্যাল ডিজাইন গার্মেন্টস কারখানার কর্মী মনোয়ারা খাতুন গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে ছুটির পর কারখানা থেকে বাসায় ফিরছিলেন। পথে বর্ষা সিনেমা হলের পাশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় বসুমতি পরিবহনের ঢাকাগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। স্থানীয়রা বাসটি আটক করে।
এদিকে, শ্রমিক নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে আশেপাশের কারখানার শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে উঠে। এক পর্যায়ে উত্তেজিত শ্রমিকরা সড়কের ওপর বাসটিতে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আখতারুজ্জামান জানান, আগুনে বাসটির ভেতরের সিটগুলোসহ ওপরের অংশ পুড়ে গেছে। তবে কেউ দগ্ধ হয়নি। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি