ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঘুমন্ত স্ত্রীকে তালা মারলেন স্বামী, ফিরে পেলেন দগ্ধ লাশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩১, ২৩ নভেম্বর ২০১৯

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ঘুমন্ত অবস্থায় স্ত্রীকে তালা মেরে নামাজ আদায় করতে গিয়েছিলেন স্বামী। ওই সময়েই ঘটে অগ্নিকাণ্ডের ঘটনা। আগুনে পুড়ে যায় ওই ঘরসহ অন্তত ২০টি বসতঘর। অন্য ঘরের সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। সেই সঙ্গে মারা যায় ঘুমন্ত সেই স্ত্রী। বাইরে থেকে তালাবদ্ধ থাকায় বের হতে পারেননি তিনি।

শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যায় ফতুল্লার মুসলিমনগর এলাকার ইউনুছ সর্দারের টিনের দু’তলা বাড়িতে রহস্যজনক এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত গার্মেন্টসকর্মী সম্পা আক্তার ওই বাড়ির নিচ তলার ভাড়াটিয়া সুমন মিয়ার স্ত্রী। তাদের মধ্যে সম্পা আক্তার মুন্সিগঞ্জের লৌহজং থানার পলমা গ্রামের সোহরাব মিয়ার মেয়ে এবং সুমন জামালপুরের মাদারগঞ্জ থানার ফৈটামারী গ্রামের বাসিন্দা। এক বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা ফতুল্লার এ বাড়িতে বসবাস করে গার্মেন্টসে কাজ করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লার বিসিক ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. কাজল মিয়া জানান, শুক্রবার মাগরিবের নামাজের সময় ওই বাড়ির নিচ তলার ভাড়াটিয়া সুমন মিয়া তার গার্মেন্টসকর্মী স্ত্রী সম্পা আক্তারকে ঘরে ঘুমন্ত অবস্থায় রেখে বাহির থেকে দরজায় তালা দিয়ে মাগরিবের নামাজ পড়তে মসজিদে যান। 

এর কিছুক্ষণ পরই সুমনের ঘর থেকে আগুন ধরে পুরো বাড়ি ছড়িয়ে পড়ে। এ সময় সম্পা ঘরেই দগ্ধ হয়ে মারা যান। পরে তার লাশ উদ্ধার করে শহরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরো জানান, খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ নির্ণয়ে তদন্ত চলছে। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি