ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

চন্দ্রাবতী ফিল্ম সোসাই‌টির নতুন ক‌মি‌টি গঠন

প্রকাশিত : ২৩:০৯, ১১ ডিসেম্বর ২০১৮

মিজানুর রহমানকে সভাপতি ও রিয়াদুস সালেহীনকে সম্পাদক করে বাংলা সা‌হি‌ত্যের প্রথম ম‌হিলা ক‌বি চন্দ্রাবতীর স্মৃ‌তি বিজ‌ড়িত ‌কি‌শোরগ‌ঞ্জ জেলার সাংস্কৃ‌তিক সংগঠন চন্দ্রাবতী ফিল্ম সোসাইটির ২০১৯ সেশনের ৩১ সদস্যের কার্যক‌রি ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে।

সোমবার (১০ ডিসেম্বর) বিকাল ৫ টায় জেলার স‌র্বোচ্চ বিদ্যাপীঠ গুরুদয়াল সরকা‌রি ক‌লেজ ক্যাম্পা‌সের মুক্তম‌ঞ্চে এক বি‌শেষ আ‌লোচনা সভায় উক্ত ক‌মি‌টি গঠন করা হয়। উপ‌স্থিত সদস্য‌দের প্র‌ত্যেক্ষ মতাম‌তের ভি‌ত্তি‌তে ক‌মি‌টির সভাপ‌তি ও সাধারণ সম্পাদক নির্বা‌চিত হয়।

সভায় অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন সংগঠ‌নের অন্যতম উপ‌দেষ্টা ও গুরুদয়াল সরকা‌রি ক‌লে‌জের ইতিহাস বিভা‌গের অধ্যাপক ইম‌তিয়াজ তানভীর, উক্ত সংগঠ‌নের সমন্বয়ক ও সা‌বেক সভাপ‌তি তানভীর আহ‌মেদ তনয় প্রমূখ।

মিজানুর রহমান সানহা‌কে সভাপ‌তি, এনামুল হক এনাম‌ ও হ‌বি শেখকে সহ-সভাপ‌তি, রিয়াদুস সালেহীন‌কে সাধারণ সম্পাদক, তানভীর আহমেদ রি‌য়েল ও শবনম মোস্তারী মৌরীকে সহ-সাধারণ সম্পাদক, আল নোমান আকন্দ‌কে সাংগ‌ঠনিক সম্পাদক, শাহরিয়ার হৃদয়‌কে প্রচার সম্পাদক, মাহবুবুল হক‌কে অর্থ সম্পাদক, জান্নাতুল মাওয়া না‌হিয়ান‌কে দপ্তর সম্পাদক, বিপুল‌কে সাংস্কৃ‌তিক সম্পাদক এবং জা‌হিদুল ইসলাম জিহাদ‌কে সা‌হিত্য সম্পাদক করে ৩১ সদস্য বি‌শিষ্ট ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে।

এছাড়াও এ ক‌মি‌টি‌তে উপ‌দেষ্টা হি‌সে‌বে র‌য়ে‌ছেন নাট্যকার আতাউর রহমান খান মিলন, দৈ‌নিক যুগান্তর প‌ত্রিকার ব্যুরো প্রধান ও যমুনা টি‌ভির রি‌পোর্টার এটিএম নিজাম ও অধ্যাপক ইম‌তিয়াজ তানভীর।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি