ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

চলচ্চিত্র পরিবার ও শাকিব খান দ্ব‌ন্দ্বের অবসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৬, ৩০ আগস্ট ২০১৭ | আপডেট: ১৭:১৯, ৩১ আগস্ট ২০১৭

শাকিব খান তার ভুল বুঝতে পারায় চলচ্চিত্র পরিবার তার ওপর আরোপ করা সব বয়কট আদেশ তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এ তথ্য জানিয়েছেন।

প্রসঙ্গত, চলতি বছরের ২৩ জুন এফডিসির সব সংগঠন থেকে শাকিব খান ও জাজ মাল্টিমিডিয়ার প্রধান আব্দুল আজিজকে অবাঞ্ছিত করে তাদের নিষিদ্ধ ঘোষণা করে চলচ্চিত্র পরিবার। যৌথ প্রযোজনার নামে দেশের প্রচলিত আইন ভাঙার কারণেই এ নিষেধাজ্ঞা জারি করা হয়।  

তিনি বলেন, মঙ্গলবার অভিনেতা বাপ্পারাজের মধ্যস্থায় চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক ফারুকের বাসায় ঘরোয়া পরিবেশে একটি বৈঠক হয়। সেখানে শাকিব খান তার ভুল বুঝতে পেরে দুঃখ প্রকাশ করেন। একই সঙ্গে ভবিষ্যতে সবার সঙ্গে মিলেমিশে কাজ করার প্রতিশ্রুতি দেন। পরিপ্রেক্ষিতে চলচ্চিত্র সমিতি নিজেদের ভেতরের দ্বন্দ্ব মিটিয়ে নিতে চাইছে।

জায়েদ খান বলেন, ইন্ডাস্ট্রির স্বার্থে সবাই এক কাতারে দাঁড়িয়ে কাজ করতে চাই। আজ বুধবার বিকেল ৪টায় এফডিসিতে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে। এর আগে চলচ্চিত্র পরিবারের অন্তর্ভুক্ত সব কয়টি সংগঠনের নেতাদের সঙ্গে আলাপ করা হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন প্রখ্যাত চিত্রপ‌রিচালক আমজাদ হো‌সেন, চিত্রনায়ক শাকিব খান, বাপ্পারাজ, চল‌চ্চিত্র প‌রিচালক স‌মি‌তির মহাস‌চিব ব‌দিউল আলম খোকন, নৃত্য প‌রিচালক স‌মি‌তির সভাপ‌তি মাসুম বাবুল, প্রযোজক নেতা আরশাদ আদনান, শিল্পী স‌মি‌তির সভাপ‌তি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক নায়ক জা‌য়েদ খান প্রমুখ।

//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি