ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

চলমান অভিযান সকল আইন অমান্যকারীদের বিরুদ্ধে : স্বরাষ্ট্রমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:১২, ২৯ সেপ্টেম্বর ২০১৯

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘চলমান অভিযান শুধুমাত্র ক্যাসিনোর বিরুদ্ধে নয়। যারা দেশের আইন অমান্য করে, আইনের বিরুদ্ধে কাজ করে তাদের সকলের বিরুদ্ধে এই অভিযান। যারা অনৈতিক ব্যবসা করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।’

আজ সকালে গাজীপুরের সফিপুর আনসার-ভিডিপি একাডেমিতে ৩৫ ও ৩৬ তম বিসিএস (আনসার) কর্মকর্তাগণের মৌলিক প্রশিক্ষণ ও এমএইচএস সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নে যতটা এগিয়েছে, সে ধারা অব্যহত রাখতে হলে অবশ্যই সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। সেজন্য অপরাধী জনপ্রতিনিধি কিংবা কর্মচারী যেই হোক তাকে আইনের মুখোমুখি হতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম আসিফ ইকবাল, উপ-মহাপরিচালক নিমাই কুমার দাস সহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে প্যারেড পরিদর্শন শেষে তিনজন কৃতি প্রশিক্ষণার্থীর হাতে পুরস্কার তুলে দেন মন্ত্রী। 

সমাপনী কুচকাওয়াজে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে নতুন নিয়োগপ্রাপ্ত মোট ৩২ জন চৌকস কর্মকর্তা ১৫ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষণ এবং এমএস কোর্স সমাপনী কুচকাওয়াজে অংশ গ্রহণ করেন।

আই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি