ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

চাচাতো ভাইকে ফাঁসাতেই খুন!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪১, ১০ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২০:৪২, ১০ সেপ্টেম্বর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে প্রতিপক্ষ চাচাতো ভাইকে ফাঁসাতে গিয়ে রুবেল মিয়া (২০) নামে এক পাহাড়াদারকে খুন করা হয়েছে।এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ফান্দাউক ইউনিয়নের রসুলপুর রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে।পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রসুলপুর রাজনগর গ্রামের মন্টু মিয়ার বাড়িতে সকালে বেড়াতে যায় একেই গ্রামের মৃত. আবদুল হকের ছেলে রুবেল মিয়া।মন্টু মিয়ার চাচাতো ভাই শহীদ মিয়ার মেয়ে আকলিমা বেগম রুবেল মিয়াকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়।পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে শহীদ মিয়ার লোকজন ঘন্টাখানেক পর মন্টু মিয়ার বাড়ির পাশে জমিতে রুবেলের লাশ ফেলে যাওয়ার সময় মন্টু মিয়ার ছেলের বউ ইয়াসমিন আক্তার দেখে চিৎকার করলে তার স্বামী জাবেদ মিয়া ও শাশুড়ি দৌড়ে গিয়ে শহীদ মিয়ার মেয়ে আকলিমা ও ফিরু মিয়াকে আটক করে।এ সময় অন্যরা পালিয়ে যায়।পরে  তাদেরকে পুলিশে সোর্পদ করে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো. সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, প্রতিপক্ষ মন্টু মিয়াকে ফাঁসাতে গিয়ে তার চাচাতো ভাই শহীদ মিয়ার পরিবারের লোকজন রুবেলকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে।এ ঘটনায় আকলিমা (১২) ও ফিরু মিয়াকে(১৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এই হত্যার ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি