ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

চাচীর সঙ্গে পরকিয়া, যুবকের দুই কব্জি কর্তন

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৭, ২৮ জুন ২০২২

নরসিংদীতে চাকরি দেওয়ার কথা বলে ডেকে এনে হাদিউল মিয়া (২৫) নামে এক যুবকের দুই হাতের কব্জি কেটে নেয়ার অভিযোগ ওঠেছে তার ফুপার বিরুদ্ধে। 

মঙ্গলবার (২৮) জুন সকালে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী হাদিউল মিয়া শিবপুর উপজেলার বাড়িগাঁও গ্রামের মোরশেদ মিয়ার ছেলে। অভিযুক্ত জালাল মিয়া সম্পর্কে হাদিউলের চাচীর দুলা ভাই।

পলাশ থানা পুলিশ জানায়, আপন চাচীর সাথে দীর্ঘদিন ধরে হাদিউলের পরকিয়ার সম্পর্ক ছিল। এনিয়ে প্রায়শই হাদিউলের সাথে তার পরিবারের সদস্যদের ঝগড়া লেগে থাকতো। সোমবার সন্ধ্যায় তাকে চাকরির কথা বলে দূর সম্পর্কের ফুপা জালাল মিয়া পলাশের নিজ বাড়িতে ডেকে নেন হাদিউলকে। সেখানে হাদিউল রাত্রিযাপন করেন। 

পরে সকাল ৬টার দিকে হাদিউলকে তার ফুপা বাড়ির পাশে একটি ঝোঁপে নিয়ে যান। সেখানে তাকে হাত-পা-মুখ বেঁধে তার দুই হাতের কব্জি কেটে দেন। 

হাদিউলের চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসেন। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে থানায় এখনও কেউ মামলা করেনি। মামলা দায়েরের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি